অনিল দেশমুখ কাণ্ডে গ্রেপ্তার সিবিআই সাব ইন্সপেক্টর । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 24 Second

প্রাক্তন স্বরাস্ট্রমন্ত্রী অনিল দেশমুখের বিরুদ্ধে তদন্তে নেমে ওই ঘটনায় নিজেদের এক আধিকারিককে গ্রেপ্তার করল সিবিআই। ওই উচ্চপদস্থ কর্মকর্তার নাম অভিষেক তিওয়ারি। ওই ব্যক্তির সঙ্গে মহারাষ্ট্রের প্রাক্তন স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখের আইনজীবী ও মন্ত্রী ঘনিষ্ঠ একাধিক ব্যক্তির নিয়মিত যোগাযোগ ছিল। আর্থিক তছরুপ ও অবৈধ লেনদেনের মত অপরাধে জড়িত ছিলেন অভিষেক বলেই অভিযোগ । বুধবার তাকে গ্রেপ্তার করা হয় তার বাসভবনেও তল্লাশি চালানো হবে।

গত ফেব্রুয়ারিতে শিল্পপতি মুকেশ আম্বানির বাড়ির সামনে বোমা রাখা হয়েছে বলে গুঞ্জন ওঠে। তৎকালীন স্বরাস্ট্রমন্ত্রী অনিল দেশমুখ সেখানকার পুলিশ কমিশনার পরমবির সিং কে সরিয়ে দেন। সেই সময় তার বিরুদ্ধে চক্রান্তের অভিযোগ তুলে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ভব ঠাকরের কাছে লিখিত দেন পরমবির। সেই ৬ পাতার অভিযোগনামায় অনিল দেশমুখ এর বিরুদ্ধে ১০০ কোটি টাকার তোলাবাজির অভিযোগ করা হয়। তিনি আরো জানান, পুলিশ অফিসার সচিন ভাজে এই কাণ্ডের সাথে প্রত্যক্ষ ভাবে জড়িত ছিলেন।

প্রশাসনের সঙ্গে সরকারের দ্বন্দ্ব। শীর্ষ আদালতে এই মামলা গড়ানোয় এর তদন্তভার ন্যস্ত করা হয় সিবিআই ও ইডির হাতে।যদিও এই ঘটনায় এখনও হাজিরা দেননি অনিল দেশমুখ।সিবিআই এর এক আধিকারিক আর্শি যোশী জানিয়েছেন বেআইনি কারবার, আর্থিক প্রতারণা নানান অভিযোগের ভিত্তিতে এক আইনজীবী, ও এস আই অভিষেক তিওয়ারি কে গ্রেপ্তার করা হচ্ছে তাদের জিজ্ঞাসাবাদ করা হবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

তালিবানদের অত্যাচারে সঙ্কটে উইঘুর মুসলিম সম্প্রদায় । এম ভারত নিউজ

তাদের মধ্যে অনেক আগে থেকেই এই ভয়টা কাজ করছিল। গত কয়েকবছরে তাদের উপর দিয়ে কম ঝর বয়ে যায়নি, তাদের বাসস্থান কেড়ে নেওয়া, ডিটেনশন ক্যাম্পে বন্দী করা, এমনকি জন্ম নিয়ন্ত্রণের জন্য চাপ সৃষ্টি করা হয়েছিল। চীন দেশে এক প্রকার সন্ত্রস্ত হয়ে দিন কাটছিল উইঘুর মুসলিমদের। এবার সেই সংকট আরো দৃঢ় হল। […]

Subscribe US Now

error: Content Protected