কাটছে না সিবিএসই বোর্ডের পরীক্ষার জট । এম ভারত নিউজ

Mbharatuser
0 0
Read Time:1 Minute, 51 Second

আগামিকাল থেকেই সিবিএসই বোর্ডের প্রথম টার্মের পরীক্ষা শুরু হচ্ছে । আর কোন পদ্ধতিতে হবে সেই পরীক্ষা , তা নিয়েই শুরু হয়েছে জোর জল্পনা। বোর্ড জানিয়েছিল, দশম ও দ্বাদশ শ্রেণির পরীক্ষা অফলাইনে নেওয়ার কথা। সুপ্রিম কোর্টে এরপরই মামলা হয় । আদালতে সেই মামলার দ্রুত শুনানির আর্জি জানানো হলেও আজ স্থগিত হয়ে গিয়েছে সেই শুনানি ।

জানা গিয়েছে যে, সেই মামলা শুনানি হবে আগামী ১৮ নভেম্বর। পরীক্ষা যাতে হাইব্রিড মোডে হয়, সেই আবেদন সুপ্রিম কোর্টে জানানো হয়েছিল। হাইব্রিড মোড অর্থাৎ অনলাইন বা অফলাইন দু ভাবেই সুযোগ দিতে হবে পরীক্ষা দেওয়ার ক্ষেত্রে ।পড়ুয়া এবং অভিভাবকেরা বোর্ডের এই প্রথম টার্মের পরীক্ষা বাতিল করার দাবি জানিয়েছিল । তাঁদের বক্তব্য ছিল, এখনও কোভিড টিকা পায়নি পরীক্ষার্থীরা, ফলে অফলাইন পরীক্ষার সময় করোনাভাইরাস ছড়িয়ে পড়তে পারে পরীক্ষার্থীদের মধ্যে । তবে বোর্ডের তরফে এখনও পর্যন্ত পরীক্ষা বাতিল করার কোনও ইঙ্গিত পাওয়া যায়নি। এরপরই পরীক্ষার্থীদের একাংশ এই পরীক্ষা যাতে অনলাইন মোডে নেওয়া হয় তার দাবি করেন। কিন্তু সামধান সূত্র মেলেনি আজ আদালতে । ফের হবে শুনানি পরের দিন ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

আসন্ন বইমেলায় ভ্যাকসিনেশন সার্টিফিকেট নিয়ে কি ভাবছে গিল্ড ? । এম ভারত নিউজ

ঘোষণা হয়ে গিয়েছে আগামী বছরের বইমেলার দিনক্ষণ। করোনা আবহে কলকাতা বইমেলা হতে চলেছে ৩১জানুয়ারি ৪৫তম। ২০২২-এ বইমেলার আয়োজনের কথা ইতিমধ্যে পাবলিশার্স এন্ড বুক সেলার্স গিল্ড ঘোষণা করেছে । তাঁরা জানিয়েছেন যে, আসন্ন বইমেলা সমস্ত কোভিড বিধি এবং সরকারি নির্দেশিকা মেনেই হবে। কিন্তু উদ্যোক্তাদের কাছে নতুন চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে করোনা বিধি […]

You May Like

Subscribe US Now

error: Content Protected