বাইরের পর্যটকদের জন্য বন্ধ হল মেঘালয়ের দরজা । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 15 Second

ঘুরতে ভালোবাসেন ভীষণ? সামনের ছুটিতে মেঘালয় যাওয়ার পরিকল্পনা করে ফেলেছিলেন? তাহলে আপনার জন্য দুঃসংবাদ। দেশজুড়ে বাড়তে থাকা করোণা পরিস্থিতির ওপর নজর রেখে বাইরের পর্যটকদের জন্য বন্ধ হলো মেঘালয়ের দরজা। কোভিড পরিস্থিতিতে নতুন নিয়ম চালু করে আগামী 23 শে এপ্রিল থেকে বাইরের পর্যটকদের প্রবেশে নিষেধাজ্ঞা জারি করল মেঘালয় সরকার। রাজ্যের করোণা পরিস্থিতির মোকাবিলা করার জন্য মেঘালয়ের মুখ্যমন্ত্রী কনরাড সাংমা এই সিদ্ধান্ত নিতে বাধ্য হন। তিনি ট্যুইট করে জানান “২৩ এপ্রিল থেকে রাজ্য বহির্ভুত পর্যটকদের জন্য মেঘালয়ের দরজা বন্ধ করা হচ্ছে। কিন্তু স্থানীয়রা শহরের মধ্যে ঘুরতে যেতে পারেন।”

সাংমা আরো জানান ” আগামী কিছুদিনের জন্য বন্ধ করা হচ্ছে রাজ্যের সমস্ত পর্যটন কেন্দ্র গুলি।রাজ্যের সমস্ত স্কুল গুলিও ৪ঠা মে পর্যন্ত বন্ধ থাকবে ” তাই এই পরিস্থিতিতে আপনার মেঘালয়ে ছুটি কাটাতে যাওয়ার পরিকল্পনা থাকলে এখনই বাতিল করতে হবে তা।

ভারতের অন্যতম জনপ্রিয় পর্যটন কেন্দ্র হল মেঘালয়। শিলং, চেরাপুঞ্জিসহ এশিয়ার সবচেয়ে পরিষ্কার গ্রামও এখানেই রয়েছে। এই পরিস্থিতিতে আপনি মেঘালয়ের রূপ থেকে বঞ্চিত হলেও আশাহত হওয়ার কারণ নেই খুব একটা। দেশজুড়ে করোনা পরিস্থিতি বেশ কিছুটা নিয়ন্ত্রণে এলেই আবার পর্যটকদের জন্য খুলে যাবে মেঘালয়ের দরজা। তখন সমস্ত করোণা বিধি মেনে উপভোগ করা যেতেই পারে মেঘালয়ের অপরূপ সৌন্দর্য্য।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ফের কোভিড হানা টলিউডে । করোনা আক্রান্ত শুভশ্রী।

ফের দুঃসংবাদ টলিউডে। এবার করোণা আক্রান্ত হলেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়।সোশ্যাল মিডিয়ায় নিজেই পোস্ট করে তিনি জানান তাঁর অসুস্থতার কথা। শুভশ্রী জানান তিনি করোনা সংক্রামিত হলেও এখনো সুস্থই আছে তাঁর ৬মাসের শিশুপুত্র ইউভান। আপাতত কেয়ারটেকারের কাছেই থাকতে সে। চিত্র পরিচালক স্বামী রাজ থাকছেন ব্যারাকপুরে। বর্তমানে নিজের ফ্ল্যাটেই নিভৃতাবাস কাটাচ্ছেন অভিনেত্রী। এবছর […]

Subscribe US Now

error: Content Protected