সুপ্রিম কোর্টের দ্বারস্থ মৃত বিজেপি কর্মীর পরিবার । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 21 Second

নিরপেক্ষ তদন্তের দাবিতে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হল মৃত দুই বিজেপি কর্মীর পরিবার। ভোট-পরবর্তী প্রতিহিংসায় মৃত বিজেপি কর্মী অভিজিৎ সরকারের ও হারান অধিকারীর মৃত্যুর তদন্তের দাবিতে সিট(SIT) গঠনের উদ্দেশ্যে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হল দুই পরিবার। আজই শীর্ষ আদালতে মামলা দায়ের করেছেন এই দুই পরিবার। রাজ্য পুলিশের ওপর ভরসা না থাকার কারণেই সরাসরি সর্বোচ্চ আদালতে মামলা দায়ের করতে বাধ্য হলেন তাঁরা। ইতিমধ্যে মামলা দায়ের করার পর সুপ্রিম কোর্টের তরফ থেকে জানানো হয়েছে এই মামলার একটি কপি রাজ্য সরকারকে এবং অপর একটি কপি কেন্দ্র সরকারকে পাঠানো হবে। আগামী মঙ্গলবার পরবর্তী শুনানির তারিখ দেওয়া হয়েছে।

প্রসঙ্গত উল্লেখ্য বিধানসভার ফল প্রকাশের পর থেকেই রাজ্যের বিভিন্ন প্রান্তে রাজনৈতিক প্রতিহিংসার আগুন জ্বলতে থাকে এবং প্রায় দফায় দফায় বিভিন্ন দলের দলীয় কর্মীদের পিটিয়ে খুন করার অভিযোগ উঠে আসতে থাকে। প্রসঙ্গত উল্লেখ্য, ভোটের ফলাফল ঘোষণার পরই কাঁকুড়গাছির বিজেপি কর্মী অভিজিৎ সরকারকে পিটিয়ে খুনের অভিযোগ উঠেছিল শাসকদলের বিরুদ্ধে । মৃতের পরিবারের তরফে জানানো হয় গলায় তার পেঁচিয়ে এবং পিটিয়ে খুন করা হয় অভিজিৎ সরকারকে। ওদিকে একইসঙ্গে সোনারপুর দক্ষিণ বিধানসভার প্রতাপনগরের মেটিয়ারিতেও বিজেপি কর্মী হারান অধিকারীকেও খুনের অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে যদিও শাসকদলের তরফ থেকে খুনের অভিযোগ সম্পূর্ণভাবে নাকচ করা হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

শুক্রবার থেকেই শুরু হচ্ছে 'দুয়ারে রেশন' প্রকল্প । এম ভারত নিউজ

করোনা পরিস্থিতির মধ্যেই সুখবর রাজ্যবাসীর জন্য। ক্ষমতায় এসেই পূর্বপ্রতিশ্রুতি মত “দুয়ারে রেশন” প্রকল্প শুরু করতে চলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। আগামী শুক্রবার থেকেই পরীক্ষামূলক পদ্ধতিতেই শুরু করা হবে “দুয়ারে রেশন” প্রকল্প। আজ খাদ্য ভবনে একটি বৈঠকের পরই এই সিদ্ধান্ত নেওয়া হয় বলেই জানানো যাচ্ছে । আজ এই বৈঠকে উপস্থিত ছিলেন না খাদ্যমন্ত্রী […]

You May Like

Subscribe US Now

error: Content Protected