করোনা আক্রান্ত সাহিত্যিক বুদ্ধদেব গুহ । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 6 Second

করোনাভাইরাসে নাজেহাল গোটা বিশ্ব,একের পর এক করোনা আক্রান্তের খবর আসছে । ইতিমধ্যেই আমাদের ছেড়ে চলে গেছেন সাহিত্যিক শঙ্খ ঘোষ। তারপর আবারও করোনার থাবা বসেছে সাহিত্যজগতে। এবার সংক্রমিত হলেন বুদ্ধদেব গুহ।পরিবার সূত্রে খবর, বিগত কয়েক দিন ধরেই ঠান্ডা লেগেছে তাঁর। নিউমোনিয়াও হয়েছিলো। সামান্য জ্বরও ছিল। এর পরেই করোনা পরীক্ষা করেন তিনি। রিপোর্ট পজেটিভ আসে। বর্তমানে দিল্লির একটি হোটেলে আইসোলেটেড অবস্থায় রয়েছেন তিনি। তবে শুধু তিনি নন আক্রান্ত হয়েছেন তাঁর বড় মেয়ে এবং গাড়ির চালক।

মাধুকারী’, ‘কোজাগর’, ‘অববাহিকা’, ‘বাবলি’ মতো একের পর অসামান্য উপনাস্যের শ্রষ্টা তিনি। তাঁর চোখ দিয়েই বহু মানুষ জঙ্গলকে ভালোবেসেছে।তার প্রথম প্রকাশিত গ্রন্থ জঙ্গল্মহল’। ‘মাধুকরী’, ‘কোজাগর’, ‘অববাহিকা’, ‘বাবলি’-র মতো উপন্যাস উপহার দিয়েছেন পাঠকদের। তাঁর রচিত চরিত্র ‘ঋজু দা’ জায়গা করে নিয়েছে বাঙালির মননে।জানা গিয়েছে, আপাতত তিনি ভালই আছেন। গত এক বছর ধরে ভীষণ সতর্ক ছিলেন। তবু কোভিডে আক্রান্ত হলেন। এখনও কোনও অসুবিধে হচ্ছে না তাঁর।৮৬ বছর বয়সী জনপ্রিয় সাহিত্যিকের আরোগ্য কামনা করেছেন তাঁর পাঠকেরা। যদিও এই খবর আসামাত্রই চিন্তায় পড়েছেন তাঁর অনুগামীরা । প্রবীণ এই সাহিত্যিকের দ্রুত আরোগ্য কামনা করে ইতিমধ্যেই প্রচুর টুইট করেছেন তাঁর পাঠকেরা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

মাত্র ৪৫ মিনিটেই সম্ভব করোনা পরীক্ষা, নতুন ডিভাইস আনল খড়্গপুর IIT । এম ভারত নিউজ

করোনার ধাক্কায় বেসামাল গোটা দেশ। প্রতিদিন হুহু করে বেড়ে চলেছে আক্রান্তের সংখ্যা। এই পরিস্থিতিতে দাঁড়িয়ে মিলছেনা হাসপাতালের বেড থেকে অক্সিজেন, কোনো কিছুই। এই সময় দাঁড়িয়ে দেশের প্রথম সারির কলেজ এবং শিক্ষা প্রতিষ্ঠানগুলির বিভিন্ন ডায়াগনস্টিক প্রোডাক্ট, ভেন্টিলেটর সহ আরো নতুন প্রযুক্তি নিয়ে কাজ চালিয়ে যাচ্ছে জোরকদমে । সম্প্রতি আইআইটি খড়্গপুর একটি […]

You May Like

Subscribe US Now

error: Content Protected