নয়া পালক ‘কালকক্ষের’ মুকুটে । এম ভারত নিউজ

Mbharatuser
0 0
Read Time:1 Minute, 58 Second

কালকক্ষের (House of Time) মুকুটে এবার জুড়লো নয়া পালক। বিভিন্ন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে এর আগেও একাধিকবার পুরস্কৃত হয়েছিল কালকক্ষ। এবার এই ছবির ভাগ্যে জুটলো ‘জাতীয় স্তরের সম্মান’ । ‘কালকক্ষ’ জিতে নিল ভারতীয় আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের ইন্ডিয়ান প্যানোরমা। চলতি মাসে দেশের মাটিতে প্রথম বার এই ছবির স্ক্রিনিং হতে চলেছে ভারতীয় আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের ইন্ডিয়ান প্যানোরমায়।

‘কালকক্ষ’- অরোরা ফিল্ম কর্পোরেশন প্রযোজিত জাতীয় পুরস্কার প্রাপ্ত পরিচালক জুটি রাজদীপ পাল ও শর্মিষ্ঠা মাইতির ছবি। ৫২তম আন্তর্জাতিক ভারতীয় চলচ্চিত্র উৎসব, গোয়া-এ ইন্ডিয়ান প্যানোরমার সম্মান প্রাপ্তির আগেই এই ছবির অভিনেত্রী তন্নিষ্ঠা বিশ্বাস সপ্তম ক্যালাইডোস্কোপ ভারতীয় চলচ্চিত্র উৎসব, বোস্টনে শ্রেষ্ঠ অভিনেত্রীর জুরি পুরস্কার জিতে নিয়েছিলেন ।

জানা গিয়েছে যে, আইএফএফআইতে (IFFI) ইন্ডিয়ান প্যানোরামার সম্মান পাওয়ার পর পরিচালক জুটি রাজদীপ পাল এবং শর্মিষ্ঠা মাইতি যারপরনাই উচ্ছ্বসিত। জাতীয় ক্ষেত্রে এই ছবির প্রথম স্ক্রিনিং হতে চলেছে । অঞ্জন বসু প্রযোজক হিসেবে ভীষণ গর্বিত। তিনি ইতিমধ্যেই জানিয়েছেন খুব তাড়াতাড়ি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

সতর্ক হন ! সাধারণ উপসর্গেই লুকিয়ে থাকে ক্যানসারের বীজ । এম ভারত নিউজ

ক্যানসার – মারণ ব্যাধির এক নাম। চার অক্ষরের এই শব্দটি শুনলেই রোগীর মনে চেপে ধরে মৃত্যুভয়। কিন্তু চিকিৎসকদের মতে, ‘ক্যানসারের’ও আছে অ্যানসার। সঠিক সময়ে সঠিক চিকিৎসা আর দৈনন্দিন জীবনে খুঁটিনাটি শারীরিক অসুস্থতার দিকে ‘বিশেষ’ নজর দিলেই এড়িয়ে যাওয়া সম্ভব এই ঘাতক ব্যাধিটিকে। আর আমরা সকলেই তো জানি, ‘Prevention is better […]

Subscribe US Now

error: Content Protected