কো-উইন অ্যাপে নাম নথিভুক্ত না থাকলে পাওয়া যাবে না করোনার টিকা । এম ভারত নিউজ

user
0 0
Read Time:3 Minute, 7 Second

কো-উইন অ্যাপে নাম নথিভূক্ত নেই এমন ব্যক্তিদের দেওয়া হবে না করোনার টিকা। সাফ জানিয়ে দিল রাজ্য সরকার। এমনকি রাজ্য স্বাস্থ্য দপ্তরে তরফ থেকে জারি করা হয়েছে নির্দেশিকা। গত শনিবার থেকে শুরু হয়ে গেছে টিকাকরণ। রাজ্যের বিভিন্ন প্রান্তে চলছে টিকাকরণ। নির্দেশিকায় বলা হয়েছে, টিকাকরণের আগের দিন বেলা ১২টার মধ্যে নাম নথিভুক্ত করতে হবে। প্রতিদিন এই অ্যাপের মাধ্যমে ২০০ জন নাম নথিভুক্ত করতে পারবেন তবে টিকা দেওয়া হবে ১০০ জনকেই। এবং সে ক্ষেত্রে যদি কেউ টিকা প্রদান কেন্দ্রে দেরিতে পৌঁছান তার টিকাকরণ হবে সবার শেষে। এমনই তথ্য উঠে এসেছে স্বাস্থ্য দপ্তরের তরফ থেকে। এমনকি রাজ্যের সমস্ত জেলার হাসপাতাল গুলির সিএমএইচে চিঠি পাঠানো হয়েছে স্বাস্থ্য দপ্তরের তরফ থেকে পাশাপাশি করোনার টিকা করেন কেন্দ্র সংখ্যা বাড়ানোর জন্য বেসরকারি হাসপাতালগুলো কেউ কেন্দ্র বানানোর পরিকল্পনা নিয়েছে রাজ্য স্বাস্থ্য দপ্তর।

গত শনিবার প্রধানমন্ত্রীর বক্তব্যের পর সূচনা হয় ভ্যাক্সিনেশন প্রক্রিয়া।শনিবারের মতো এদিনও ভ্যাকসিন নেন চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা। শনিবার ভ্যাকসিনেশনের সূচনার দিন কাজ করেনি কো-উইন অ্যাপ।অ্যাপ কাজ না করায় গোটা প্রক্রিয়া হাতে-কলমে করতে হয়। সোমবার দেখা পাওয়া গেল টিকাকরণের একই রূপ চিত্র , যদিও সোমবারে আর কোনো বিভ্রান্তি সৃষ্টি করেন এই অ্যাপ।

এদিকে রাজ্যের রাজধানীর ক্ষেত্রে টিকাকরণ এর চিত্র সামান্য ভিন্নই দেখা গেল এই দিন। বালিগঞ্জ স্টোর থেকে করোনা ভ্যাকসিন সরবরাহ করা হবে কলকাতার বিভিন্ন বেসরকারি হাসপাতালগুলোতে, তবে পুরো কর্মীদের দেরি করে কাজে আসার ফলে দাঁড়িয়ে রইলো ভ্যাকসিন বহনকারী যানবাহন গুলি। ফলে কলকাতার পিয়ারলে, আমরি, অ্যাপেলো এবং আরএন টেগোর হাসপাতাল এ টিকা পৌঁছতে অনেক দেরি হয়ে যায়। পাশাপাশি বেশ জোর কদমে শুরু হয়ে গেল রাশিয়ার তৈরি স্পুটনিক ভ্যাকসিন এর তৃতীয় পর্বের মহড়া দেশের প্রায় কুড়িটি কেন্দ্র চলছে এই মহড়া।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

বুধবারই রাজ্যে আসছে কমিশনের ফুল বেঞ্চ । এম ভারত নিউজ

বুধবার রাজ্যে আসছে মুখ্য নির্বাচন কমিশনার সুনীল অরোরার নেতৃত্বে কমিশনের তিন সদস্যের ফুল বেঞ্চ, তার মধ্যে বাকি দুজন হলেন সুশীল চন্দ্রা ও রাজীব কুমার।নির্বাচন কমিশন সূত্রের খবর, কাল, বুধবার সন্ধ্যায় কলকাতায় পৌঁছেই কমিশনের ফুল বেঞ্চ প্রাথমিক ভাবে মুখ্য নির্বাচনী আধিকারিক ও কমিশনের নোডাল অফিসার তথা রাজ্য পুলিশের এডিজি (আইনশৃঙ্খলা)-র সঙ্গে […]

Subscribe US Now

error: Content Protected