ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নিয়ে মৃত ১ । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 24 Second

করোনা আবহে করোনার টিকা নির্মাণের পরে শান্তির নিশ্বাস ফেলেছিল দেশবাসী। তবে পাশাপাশি কিছুটা হলেও চিন্তা থেকেই যায় । সেই ভয় কাটিয়ে কোনরকমে শুরু করা হয়েছিল গণ টিকাকরণ তবে সেই মহারাষ্ট্রের এক ব্যক্তির মৃত্যুতে আতঙ্ক তৈরি করল এই করোনার টিকা।

সূত্রের খবর অনুসারে জানা গেছে ওই ব্যক্তি করোনার দ্বিতীয় দফার টিকা নেওয়ার পরেই মারা যান। যদিও কেবলমাত্র সন্দেহের ভিত্তিতে বলা যাচ্ছে না যে, এই মৃত্যুর কারণ করোনার টিকা । তাই তাঁর মৃতদেহ কে পোস্টমর্টেমের জন্য ফরেনসিক ডিপার্টমেন্টে পাঠানো হয়েছে ফলাফল সামনে এলেই বুঝতে পারা যাবে আদপেও কারণটি কী!

যদিও পরিবার সূত্রে জানানো হয়েছে সেই ব্যক্তির হাইপারটেনশনের মতো সমস্যায় ভুক্তভোগী ছিলেন। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পরেই তাঁর মৃত্যুর আসল কারণ জানা যাবে বলে পুলিশ জানিয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

বঙ্গ ভোটের আগে মাতুয়া ধাম সফরে নরেন্দ্র মোদি । এম ভারত নিউজ

এবার মাতুয়া ধাম সফরে নরেন্দ্র মোদি। সামনেই একুশের বঙ্গ ভোট, বাংলায় পদ্মফুল ফোটানোর আশায় একের পর এক কেন্দ্রীয় মন্ত্রীর আগমন ঘটছে বাংলায় ।বঙ্গ ভোটের আগে বাংলায় করা হচ্ছে নানান কর্মসূচি। গতকালই উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ বাংলায় এসেছিলেন। তবে বাংলায় সভা করতে এসে মোদি সরকারের শীর্ষ নেতারা ভালই বুঝেছেন যে বাংলায় […]

Subscribe US Now

error: Content Protected