এবার কাশ্মীর প্রসঙ্গে মুখ খুললো তালিবান । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 29 Second

তালিবানরা আফগনিস্তান দখলের পর থেকেই সন্ত্রাসবাদীদের আখড়া হয়ে উঠেছে আফগানিস্তান। কাশ্মীর নিয়েও বাড়ছিল উদ্বেগ। যদিও প্রথমে তালিবানরা জানায়, কাশ্মীর ভারত ও পাকিস্তানের দ্বিপাক্ষিক বিষয়। এ বিষয়ে তারা মাথা ঘামাবে না। কিন্তু ফের ভোলবদল । শুক্রবার তালিব মুখপাত্র সোহেল শাহিন একটি সাক্ষ্যতকারে জানিয়েছেন, কাশ্মীরি মুসলিমদের পক্ষে কথা বলার অধিকার তালিবানের রয়েছে। তালিবান মুখপাত্রের বার্তা,”কাশ্মীরিদের জন্য সরব হওয়ার অধিকার আমাদের রয়েছে”।

এরপরেই কাশ্মীর সীমান্তের নিরাপত্তা নিয়ে উঠেছে প্রশ্ন। আপাতত কপালে চিন্তার ভাঁজ ভারত নিরাপত্তা উপদেষ্টার আধিকারিকদের। তালিবানদের কথা কোনোভাবেই বিশ্বাসযোগ্য নয়, তা এই ঘটনা থেকে ফের প্রমাণিত হল। যেকোনো মুহূর্তে সীমান্তের জঙ্গি হামলার ব্যাপারে সতর্ক থাকতে হবে ভারতকে, এমনটাই মত আন্তর্জাতিক সম্পর্ক বিশেষজ্ঞদের।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

লাল গ্রহে পাড়ি জমাচ্ছে চিন । এম ভারত নিউজ

মঙ্গলে রোবোটিক রোভার পাঠিয়ে এক ইতিহাস সৃষ্টি করেছে চীন। বুধবার চীনের ন্যাশনাল স্পেস সাইন্স সেন্টারের ওয়েবসাইটে একটি হেলিকপ্টারের প্রোটোটাইপের ছবি পোস্ট করা হয়। যা থেকে মনে করা হচ্ছে ফের মঙ্গলে যাওয়ার প্রস্তুতি নিচ্ছে জীন পিং এর দেশ।মহাকাশ গবেষণা সংস্থা নাসা তাদের পার্সিভারেন্স মিশনের জন্য যে প্রোটোটাইপ তৈরি করেছিল এটি ঠিক […]
news_1401

You May Like

Subscribe US Now

error: Content Protected