বিধ্বংসী আগুন খড়গপুর আই.আই.টিতে । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 28 Second

বিধ্বংসী আগুন খড়গপুর আই আই টিতে। আগুনের গ্রাসে ক্যাম্পাসের বেশ খানিকটা অংশ। বৃহস্পতিবার সন্ধ্যেবেলা ক্যাম্পাস থেকে হঠাৎই ধোঁয়া বেরোতে শুরু করে। প্রায় তৎক্ষনাৎই দাউ দাউ করে জ্বলে ওঠে আগুন। লেলিহান অগ্নিশিখা মুহুর্তেই গ্রাস করে বিল্ডিংয়ের বেশ কিছুটা অংশকে।

আগুন দেখতে পেয়ে প্রবল আতঙ্কিত হয়ে পড়ে হোস্টেলে থাকা পড়ুয়ারা। প্রাণভয়ে দৌড় দৌড়িও শুরু করে দেয় কেউ কেউ। এমন পরিস্থিতি দেখে আতঙ্ক ছড়ায় প্রতিষ্ঠানের কর্মীদের মধ্যেও। তৎক্ষনাৎ খবর দেওয়া হয় দমকলে। ঘটনাস্থলে পৌঁছয় দমকলের বেশ কয়েকটি ইঞ্জিন। আগুন নিয়ন্ত্রণে আনতে প্রাণপণ চেষ্টা চালাচ্ছেন দমকল কর্মীরা।
দেশের অন্যতম সেরা শিক্ষা প্রতিষ্ঠানে কীকরে লাগল আগুন, সেই উত্তর এখনো পাওয়া যায়নি। তবে বেশ ভালোরকম ক্ষয়ক্ষতি হয়েছে বলেই জানা যাচ্ছে।

এরকম একটি শিক্ষাপ্রতিষ্ঠানে এমন দুর্ঘটনার ফলে প্রশ্ন উঠতে শুরু করেছে ক্যাম্পাসের নিরাপত্তা নিয়ে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

বিজেপি সমর্থকদের ওপর হামলা, অভিযোগের তীর শাসকদলের দিকে । এম ভারত নিউজ

নিজস্ব সংবাদদাতা, পূর্ব মেদিনীপুর : ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার পটাশপুর থানার নৈপুর অঞ্চলের চাঁদপুর বুথ এলাকায় ।বঙ্গ নির্বাচন ২০২১,এর আগে প্রথম দফার শেষ নির্বাচনী প্রচারে দিন ছিল গতকাল। কাল সেই নিয়ে ব্যস্ত ছিলেন বিভিন্ন দলীয় নেতারা ।এরই মধ্যে বিজেপি সমর্থকদের ওপর হামলা, ও তাঁদের বাড়ি ভাঙচুরের অভিযোগ উঠলো তৃণমূল […]

You May Like

Subscribe US Now

error: Content Protected