ফের কলকাতার বুকে অগ্নিকাণ্ড । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 0 Second

ফের কলকাতার বুকে ঘটে গেল অগ্নিকাণ্ড । সাতসকালে স্ট্র‌্যান্ডরোডের বহুতলে আগুন লাগার ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। স্থানীয় সূত্রে খবর পাওয়া যায় ওই এলাকায় বহুতল ভবনের চতুর্থ তলে পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকের একটি শাখা রয়েছে এবং সেখান থেকেই দ্রুত আগুন ছড়িয়ে পড়তে দেখেন তাঁরা । ফলে তৎপরতার সঙ্গে খবর দেওয়া হয় দমকল বাহিনীকে ।আগুন লাগার খবর পাওয়ার পরই ঘটনাস্থলে যায় দমকলের সাতটি ইঞ্জিন। তবে আগুনের ভয়াবহতা দেখে আরও তিনটি ইঞ্জিন পাঠায় দমকল। দমকল বাহিনীর কর্মীরা আসা মাত্র দেখেন বহুতল ভবনের চতুর্থ তলায় দাও দাও করে আগুন জ্বলছে এবং প্রথমে তাঁরা ঘাবড়ে যান কারণ এলাকাটি তুলনামূলকভাবে ঘিঞ্জি, ফলে পার্শ্ববর্তী বিল্ডিংগুলো আগুন ছড়িয়ে পড়তে খুব বেশি সময় নেবে না।

তারপর বেশ কিছুক্ষন সময় ধরে যুদ্ধকালীন তৎপরতায় কাজ করেন তাঁরা ফলে কিছুক্ষণের মধ্যেই আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়। তবে এখনো পর্যন্ত পকেটে ফায়ারের সম্ভাবনা আছে বলেই জানানো যাচ্ছে। সূত্রের খবরে জানা যায় ওই সময় ওই বিল্ডিংয়ে কর্মরত ছিলেন বেশ কয়েকজন। তবে তাঁরা সচেতন থাকায় খুব সহজেই বেরিয়ে আসতে পারেন তাঁরা। এখনো পর্যন্ত কোনো হতাহতের খবর পাওয়া যায়নি তবে ঠিক কী কারণে লেগেছে এই আগুন সে বিষয়ে কোনো তথ্য সামনে আসেনি এখনো পর্যন্ত।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

নন্দীগ্রামে ১৪৪ ধারা জারি করল নির্বাচন কমিশন । এম ভারত নিউজ

একুশে বাংলার ভোটের হট সিট এই নন্দীগ্রামের ভোটে বাড়তি সতর্ক নির্বাচন কমিশন। আর কয়েক ঘণ্টা বাদেই ভোট। নন্দীগ্রামে ১৪৪ ধারা জারি করল নির্বাচন কমিশন। স্রেফ ৩০ জন মহিলা আধাসেনাই নন , শুভেন্দু অধিকারীর নিরাপত্তার দায়িত্বে থাকছে ২ সেকশন কেন্দ্রীয় বাহিনী।বুধবার সন্ধ্যা সাড়ে ছ’টা থেকে এই নির্দেশ কার্যকর হয়েছে। ফলে ভোটের […]

Subscribe US Now

error: Content Protected