জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষার্থীদের জন্য সু-খবর । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 31 Second

জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষার্থীদের জন্য সু-খবর নিয়ে এল রেলমন্ত্রক। জানা যাচ্ছে আগামীকাল স্টাফ স্পেশাল ট্রেনে উঠতে দেওয়া হবে জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষার্থী এবং তাঁদের অভিভাবকদের।আগামীকাল অনুষ্ঠিত হতে চলেছে রাজ্যের প্রথম অফলাইন পরীক্ষা। দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে এন্ট্রান্স পরীক্ষায় বসতে চলেছেন পশ্চিমবঙ্গের লক্ষ লক্ষ ছাত্র ছাত্রীরা। করোনার কঠিন পরিস্থিতির মাঝে দীর্ঘ দিনের জন্য বন্ধ রাখা হয়েছিল রাজ্যের অফলাইন পঠন-পাঠন । তবে এবার শিক্ষাব্যবস্থাকে পুনরায় ঘুরে দাঁড় করাতে তৎপর হয়েছে বোর্ড । পুরনো নিয়ম অনুসারে সকাল ১১ টা থেকে বিকেল চারটে পর্যন্ত হতে চলেছে এই পরীক্ষা। আর সে কারণেই আগামীকাল পরীক্ষার্থী ও অভিভাবকদের ছাড় দেওয়া হবে রেল কর্তৃপক্ষের তরফে। যদিও এই পরীক্ষা হওয়ার কথা ছিল গত ১১জুলাই তবে করোনা পরিস্থিতির ভয়াবহতার কারণে তা আরও কিছুটা পিছিয়ে গিয়ে ১৭ ই জুলাই অর্থাৎ আগামীকাল হওয়ার কথা।

শিয়ালদহের ডিআরএম এসপি সিং জানিয়েছেন, দেখা যাচ্ছে জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষায় ছাত্র-ছাত্রীদের ক্ষেত্রে তাঁরা এবং তাঁদের অভিভাবকেরা ট্রেনের সফর করতে পারবেন। প্রত্যেক স্টেশনের কাউন্টারে নির্দিষ্ট গন্তব্যের টিকিট মিলবে। তবে সেক্ষেত্রে যাতে অন্যান্য যাত্রীরা এই সুবিধার অপব্যবহার করতে না পারেন সেদিকে নজর রাখছে রেল কর্তৃপক্ষ। অর্থাৎ স্টেশনে টিকিট কাটার সময় ছাত্রছাত্রীকে দেখাতে হবে জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষার এডমিট কার্ড। তবেই সেই ছাত্র-ছাত্রীদের টিকিট দেওয়া হবে বলেই জানানো যাচ্ছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

পরপর ৩ বাড়িতে জানলার গ্রিল কেটে চুরি, চিন্তায় এলাকাবাসী । এম ভারত নিউজ

এবার চুরির শিকার খোদ মহানগরী। জানা যাচ্ছে গতকাল রাত্রে মহানগরীর বাগুইআটি থানা এলাকার প্রফুল্লকানন পশ্চিমে এলাকায় দুঃসাহসিক চুরির ঘটনা ঘটে। জানা যাচ্ছে গতরাত্রে পরপর তিনটি বাড়িতে জানালার গ্রিল কেটে চুরি হয়। শুধু তাই নয় পাশাপাশি একটি অফিসেও চুরির ঘটনা ঘটে বলে জানা যাচ্ছে। চুরি যায় নগদ টাকা, ল্যাপটপ, মোবাইল সহ […]
kolkata_177

Subscribe US Now

error: Content Protected