শুভ জন্মদিন নমো । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 40 Second

শুক্রবার ৭১-এ পদার্পণ করলেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র দামোদর দাস মোদি। রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ থেকে শুরু করে স্মৃতি ইরানি প্রিয় জননেতাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন প্রত্যেকেই। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী তথা প্রধানমন্ত্রীর সহযোদ্ধা অমিত শাহ টুইট করে মোদিকে জন্মদিনের শুভেচ্ছা বার্তা ও সুস্বাস্থ্য কামনা করে লিখেছেন, মোদিজি দেশকে শুধুমাত্র সময়ের আগে ভাবনা চিন্তা করার শক্তি এবং কঠিন পরিশ্রমের দ্বারা সফলতা অর্জনের রাস্তায় দেখাননি তিনি তা সেই কাজগুলি নিজেও চরিতার্থ করে দেখিয়েছেন। শুভেচ্ছা বার্তা জানাতে ভোলননি বিরোধী রাহুল গান্ধীও। ফেসবুক, টুইটার ইত্যাদি সোশ্যাল মিডিয়া জুড়েও প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানানোর হিড়িক সাধারণ জনগণেরও।

বলাবাহুল্য, দলের অন্যতম প্রধান নেতা ও দেশের প্রধানমন্ত্রীর ৭১ তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে ২০ দিন ব্যাপী বিশাল কর্মসূচির পরিকল্পনা রয়েছে বিজেপির। ১৭ই সেপ্টেম্বর থেকে ৭ই অক্টোবর পর্যন্ত দেশজুড়ে ‘সেবা এবং সমর্পণ অভিযান’ পালন করবে দল। এই অভিযানে গোটা দেশজুড়ে ব্যাপক ভ্যাকসিনেশন ক্যাম্প, রক্তদান শিবির, হেলথ ক্যাম্পের আয়োজন করা হবে দল এবং স্বাস্থ্যমন্ত্রকের অধীনে। এছাড়াও ‘প্রধানমন্ত্রী গরিব কল্যাণ যোজনা’ প্রকল্পের মাধ্যমে খাদ্যবিতরণের কর্মসূচিও গ্রহণ করেছে দল। ২রা অক্টোবর গান্ধী জয়ন্তী উদযাপন এবং এই অভিযানের অন্তর্ভুক্তি রূপে দেশজুড়ে ৭১টি নদী ঘাট পরিষ্কার করবেন বিজেপি নেতারা। আপাতত মোদির ৭১ তম জন্মদিন ঘিরে জমজমাট আয়োজনে ব্যস্ত বিজেপি। দেশের প্রধানমন্ত্রীকে জন্মদিনের হার্দিক শুভেচ্ছা ও অভিনন্দন এম ভারত নিউজের তরফ থেকেও।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

মোদির জন্মদিনের উপহার নীরজের জ্যাভলিন এবার নিলামে। এম ভারত নিউজ

আজ দেশের প্রধানমন্ত্রী তথা নরেন্দ্র মোদির ৭১তম জন্মদিন। টুইটারে সকাল থেকেই চলছে শুভেচ্ছা জ্ঞাপনের ভিড়। এবার প্রধানমন্ত্রীর জন্মদিনে প্রাপ্ত প্রায় প্রতিটি উপহার নিলামে তোলা হবে এমনটাই জানালো কেন্দ্রীয় সংস্কৃতিমন্ত্রক। বৃহস্পতিবার একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয় সংস্কৃতিমন্ত্রকের তরফ থেকে। সেই বিজ্ঞপ্তিতেই জানানো হয়েছে সম্পূর্ণ ভার্চুয়ালি সম্পন্ন হবে এই নিলাম এবং এই […]

Subscribe US Now

error: Content Protected