মধ্য চীনে ভয়াবহ বন্যায় মৃতের সংখ্যা ৫১ । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 0 Second

মধ্য চীনে ভয়াবহ বন্যায় মৃতের সংখ্যা ক্রমাগত ঊর্ধ্বগামী। ঝেংঝু রাষ্ট্রীয় গণমাধ্যম শুক্রবার জানিয়েছে, বর্তমানে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়ে হয়েছে ৫১। শুধু তাই নয় পাশাপাশি অন্যান্য সংবাদ মাধ্যমের তরফ থেকে প্রকাশিত তথ্য অনুসারে জানা যাচ্ছে, যে এই সংখ্যাটিতে কেবল রাজধানী ঝেংঝু অন্তর্গত হেনান প্রদেশের মৃতের সংখ্যা। পাশাপাশি পার্শ্ববর্তী শহরগুলিতেও বন্যার ভয়াবহ প্রভাব পড়েছে বলে জানা যাচ্ছে। রিপোর্টে বলা হয়েছে যে, শহরটি জলাবদ্ধ হয়ে পড়ায় সমস্যায় পড়তে হচ্ছে সাধারন মানুষকে। পাশাপাশি এই অঞ্চলগুলির নিকাশী ব্যবস্থা পুনরায় সচল করতে হবে। কাদার কারণে ক্ষতিগ্রস্থ যানবাহন এবং গৃহস্থালীর জিনিসপত্র সরিয়ে নিয়ে যাওয়ার কারণে ঝেংঝুতে প্রায় ১০ বিলিয়ন ডলার ক্ষতি হয়েছে।

প্রসঙ্গত উল্লেখ্য মধ্য চীনের এই অঞ্চলে বন্যার কারণে তা একটি নদী তে পরিণত হয়েছে। শুধু তাই নয় সাধারণ মানুষকে রাস্তা দিয়ে টিউব বোট চালিয়ে যেতে দেখা গেছে। জানা যাচ্ছে এই বন্যা পরিস্থিতির কারণে ইতিমধ্যেই ভেসে গেছে বহু মানুষজন , যানবাহন এবং ঘরবাড়ি। জানা যাচ্ছে এই মোট মৃতের সংখ্যার মধ্যে ঝেংঝুয়ের পাতাল রেলের টানেলে প্লাবিত জলে আটকা পড়ে থাকা ১২ জনের মৃত্যু হয়েছে বলে একটি রিপোর্টে উল্লেখ রাখা হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

না ফেরার দেশে চলে গেলেন কেরালার প্রবীণতম শিক্ষানবিশ । এম ভারত নিউজ

না ফেরার দেশে চলে গেলেন কেরালার প্রবীণতম শিক্ষানবিশ ভাগীরথী আম্মা। মাত্র দুই বছর আগেই ১০৫ বছর বয়সে সাক্ষরতার পরীক্ষায় পাশ করেছিলেন এই বর্ষীয়ান আম্মা। প্রধানমন্ত্রীর কাছে বহুমাত্রিক প্রশংসা অর্জন করেছিলেন তিনি। পরিবার সূত্রে খবর ১০৭ বছর বয়সে বার্ধক্যজনিত শারীরিক জটিলতার কারণে না ফেরার দেশে চলে গেলেন তিনি। বৃহস্পতিবার রাতে তাঁর […]
national_304

Subscribe US Now

error: Content Protected