ঈদের আগেই ইরাকে হানা দিল আইএস । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 6 Second

ঈদের আগেই ভয়াবহ জঙ্গি হামলা ইরাকে। জানা যাচ্ছে গতকাল রাতেই বাগদাদের সদর শহরের একটি জনবহুল বাজারের মধ্যেই আত্মঘাতী হামলা চালায় জঙ্গিরা। ফলে মৃত্যু হয় বহু মানুষের। এখনও পর্যন্ত মৃতের সংখ্যা ৩০। যদিও পরবর্তীতে মৃতের সংখ্যা বাড়তে পারে বলে জানা যাচ্ছে এখনও পর্যন্ত। যদিও ইতিমধ্যেই হামলার দায় স্বীকার করেছে জঙ্গি সংগঠন ইসলামিক স্টেটস। তবে এই হামলার পিছনে ঠিক কি কারণ তা এখনও পরিষ্কার ভাবে জানা যায়নি। ইতিমধ্যেই সাজো সাজো রব শুরু হয়েছে সমস্ত ইসলামিক স্টেট গুলিতে। ঠিক তেমনি ঈদের উৎসবে মেতে ওঠার জন্য প্রস্তুতি নিচ্ছে ইরাক। তবে শেষ মুহূর্তের প্রস্তুতির আগে এরকম ভয়াবহ জঙ্গি হামলায় বেশ কিছুটা আতঙ্ক তৈরি হয়েছে সাধারণ মানুষের মধ্যে।

জানা যাচ্ছে এখনও পর্যন্ত এই হামলায় আহত সংখ্যা ৫০। ছাড়িয়েছে পাশাপাশি মৃত্যু হয়েছে ৩০ জনের।ইতিমধ্যেই জানতে পেরে গেছে মৃতদের মধ্যে রয়েছেন আট জন মহিলা এবং ৭ জন শিশু। ভবিষ্যতে আরও বাড়তে পারে হতাহতের সংখ্যা। ইতিমধ্যেই এই ঘটনার তীব্র নিন্দা করেছেন ইরাকের প্রেসিডেন্ট বারহাম সালিহা। এই ঘটনার পরক্ষনেই একটি জরুরি বৈঠক ডাকেন প্রধানমন্ত্রী মুস্তাফা আল-খাদেমি। মূলত দেশের বর্তমান অবস্থা নিয়ে বেশ কিছুটা চিন্তিত সে দেশের প্রধানমন্ত্রী । আর সেই কারণেই তড়িঘড়ি জরুরি বৈঠক ডাকেন তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

ভয়াবহ রকেট হামলা আফগানের রাষ্ট্রপতি ভবনে । এম ভারত নিউজ

একদিকে চলছে ঈদের প্রার্থনা, অপরদিকে ভয়াবহ রকেট হামলা হল আফগানের রাষ্ট্রপতি ভবনে। জানা যায় ঘটনাটি ঘটেছে কাবুলের আফগান প্রেসিডেন্ট ভবনে। প্রসঙ্গত উল্লেখ্য আজকের এই রকেট হামলায় ঘটনার সময় প্যালেস চত্বরে হাজির ছিলেন আফগান প্রেসিডেন্ট আশরফ ঘানি-সহ অন্যান্য মন্ত্রী এবং আধিকারিকরা। জানা যায় আজ স্থানীয় সময় সকাল আটটা নাগাদ দুর্ঘটনাটি ঘটে। […]
abroad_239

You May Like

Subscribe US Now

error: Content Protected