জগন্নাথ বলরাম শুভদ্রার মুখে মাস্ক ! অভিনব রথযাত্রা ইএম বাইপাসে । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 0 Second

করোনাকালে এক অভিনব রথযাত্রা সাক্ষী রইলেন ইএম বাইপাসের সাধারণ মানুষ। যেখানে সাধারন মানুষ দৈনন্দিন জীবনে মাস্ক পরতে ভুলে যাচ্ছেন, সেখানে আজ জগন্নাথ, বলরাম ,শুভদ্রার মুখে মাস্ক পরিয়ে এক জনসচেতনতা মূলক বার্তা দেওয়ার চেষ্টা করলেন তাঁরা। ইএম বাইপাসে গড়াল রথের চাকা। মানুষকে করোনা সচেতনতার বার্তা দিতে এমনই উদ্যোগ বিধাননগর পৌর নিগমের ৩৮ নম্বর কো-অর্ডিনেটর নির্মল দত্তের। করোনাকালীন এই কঠিন পরিস্থিতির জন্য গড়ায়নি বহুস্থানে রথের চাকা। কোথাও আবার রথ গড়ালেও জনসাধারণের প্রবেশ নিষিদ্ধ করা হয়েছে। আর সেখানেই রথের দড়ি টেনে সাধারণ মানুষের কাছে এক অভিনব বার্তা পৌঁছে দিলেন নির্মল দত্ত। মূলত নিয়ম মেনে সব পূজা পাট সম্পন্ন করে পুরোহিতের হাতেই মাস্ক তুলে দিয়েছিলেন তাঁরা।

আজ রথ যাত্রার দিনে প্রতিবছরের মত এবারও বিধাননগর পৌর নিগমের ৩৮ নম্বর ওয়ার্ডের কো- অর্ডিনেটর নির্মল দত্ত এর উদ্যোগে জগন্নাথ বলরাম শুভদ্রার মুখে মাস্ক পরালেন পুরোহিতরা। মাস্ক পড়িয়ে জগন্নাথ বলরাম শুভদ্রাকে রথে চাপিয়ে ইএম বাইপাসে হয়ে নিয়ে যাওয়া হল মাসির বাড়ি। মানুষকে করোনার সচেতনতার পাঠ পড়াতেই জগন্নাথ বলরাম শুভদ্রাকে মাস্ক পড়ানো হয়েছে জানালেন উদ্যোক্তা নির্মল দত্ত।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ক্যারিয়ারের প্রথম অলিম্পিক থেকে ছিটকে গেলেন হিমা । এম ভারত নিউজ

দুঃসংবাদ ! এবার ২০২১-এর টোকিও অলিম্পিক থেকে ছিটকে গেলেন হিমা দাস । জানা গিয়েছে ,অলিম্পিকের প্রস্তুতি নেওয়ার সময় চোট লাগে হিমার । চোটের কারণেই স্পিন্টার হিমা দাস অলিম্পিকের ১০০মি ও ২০০মি ইভেন্টে ভারতের হয়ে প্রতিনিধিত্ব করার সুযোগ হারিয়ে ফেললেন। ক্রীড়া মন্ত্রী ‘কিরেন রিজ্জু’ এবং কোচ সহ সাপোটিং স্টাফ সকলেই তার […]
sports_115

You May Like

Subscribe US Now

error: Content Protected