রেলের গুরুত্বপূর্ন পদে চাকরির সুযোগ, কবে থেকে শুরু আবেদন ? । এম ভারত নিউজ

Mbharatuser
0 0
Read Time:2 Minute, 26 Second

বাংলার চাকরিপ্রার্থীদের জন্যে বড় সুযোগ। ভারতীয় রেলের দক্ষিণপূর্ব শাখার তরফে সম্প্রতি বেশ কিছু গুরুত্বপূর্ণ পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। দক্ষিণপূর্ব রেলের রিক্রুটমেন্ট সেলের সরকারি ওয়েবসাইট rrcser.co.in-এ গিয়ে আবেদন জমা করতে পারেন যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা। মোট ১৭৮৫টি শূন্য পদে কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি জারি করেছে রেল। যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা সম্পূর্ন অনলাইন প্রক্রিয়ার মাধ্যমেই এই পদের জন্য জমা করতে পারবেন আবেদনপত্র। আগামী ১৫ নভেম্বর থেকে শুরু হতে চলেছে আবেদন গ্রহণের প্রক্রিয়া এবং আবেদন জমা করার শেষ সময়সীমা ডিসেম্বরের ১৪ তারিখ। দক্ষিণ পূর্ব রেলের খড়গপুর ডিভিশনসহ অন্যান্য বিভিন্ন ওয়ার্কশপে কর্মী নিয়োগ করা হবে।

এই পদগুলির জন্য আবেদনকারী প্রার্থীদের যেকোনও একটি স্বীকৃত বিদ্যালয়ের দশম শ্রেণির পরীক্ষায় ন্যূনতম ৫০ শতাংশ নম্বর থাকা বাঞ্ছনীয়। এছাড়াও, ITI-এর পাশ সার্টিফিকেট থাকতে হবে প্রার্থীর। আবেদনকারীর বয়স ১৫ থেকে ২৫ বছর হতে হবে। যদিও সংরক্ষিত আসনের প্রার্থীদের বয়সের উপর সরকারি ছাড় রয়েছে। আবেদন করার জন্য প্রার্থীদের প্রথমেই rrcser.co.in ওয়েবসাইটে গিয়ে তাঁদের আবেদনপত্র জমা করতে হবে। সম্পূর্ণ অনলাইনের মাধ্যমেই এই প্রক্রিয়া সম্পন্ন হবে। আবেদন করার পর আবেদনপত্রের একটি প্রিন্ট আউট বার করে ভবিষ্যতের জন্য সংরক্ষণ করতে হবে প্রার্থীদের। আবেদনপত্রের ফি হিসেবে ১০০ টাকা জমা করা আবশ্যক। যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা তাই দেরি না করে শীঘ্রই জমা করে ফেলুন আবেদনপত্র।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

এনডিএ পরীক্ষা নিয়ে বড় ঘোষণা ইউপিএসসির । এম ভারত নিউজ

এনডিএ পরীক্ষার্থীদের জন্য সুখবর। ইতিমধ্যে ইউপিএসসির পরীক্ষার তারিখ ঘোষণা করা হল ইউনিয়ন পাবলিক সার্ভিস কমিশনের তরফ থেকে। জানা যাচ্ছে আগামী রবিবারে এই পরীক্ষা অনুষ্ঠিত হতে চলেছে দেশের বিভিন্ন প্রান্তে। দীর্ঘদিন ধরে প্রস্তাবিত এই পরীক্ষা অবশেষে অনুষ্ঠিত হতে চলেছে। ইতিমধ্যেই ইউপিএসসির ওয়েবসাইটে এই সংক্রান্ত তথ্য দেওয়া হয়েছে। এই প্রথমবারের জন্য এনডিএ […]

Subscribe US Now

error: Content Protected