বনধে হুলস্থুল মধ্য কলকাতা, দেখুন ছবি । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 17 Second

বাম ও কংগ্রেসের ছাত্র যুব সংগঠনের নবান্ন অভিযানে পুলিশের লাঠিচার্জ সহ অশান্তির প্রতিবাদে আজ 12 ঘণ্টা বনধ চলছে রাজ্যজুড়ে । সকাল থেকেই এই বনধের প্রভাব দেখা গিয়েছে শহর থেকে শহরতলির বিভিন্ন অঞ্চলে । কলকাতা শহরে সকাল থেকে এই বনধের খুব একটা প্রভাব না পড়লেও বেলা গড়ানোর সঙ্গে সঙ্গেই মধ্য কলকাতার ছবিটা একেবারে পালটে গেল । এন্টালি থেকে কলেজস্ট্রিট পর্যন্ত ধর্মঘটের সমর্থনে বামেদের মিছিল চলাকালীনই মিছিল থেকে জোর করে দোকান বন্ধ, গাড়ি ভাঙচুর করার চেষ্টা করেন বনধের সমর্থকরা । জোর করে দোকানের শাটার বন্ধ করে দেওয়ার চেষ্টা করা হয় । আটকে দেওয়া হয় বাস । অন্যদিকে, মৌলালি মোড়ে বাস আটকানোর চেষ্টা করেন বনধ সমর্থকরা। গোটা রাস্তা জুড়ে জ্বালিয়ে দেওয়া হয় টায়ার ও খড়। বিক্ষোভের জেরে বেশ কিছুক্ষণ অবরুদ্ধ থাকে মৌলালি মোড়। এরপর পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে ।

শীর্ষ নেতা সুজন চক্রবর্তীর বাঁধা দেওয়ার চেষ্টা করেন, তাঁর কথায় – তাঁরা কোনও রকম অশান্তির আঁচ চান না। তাঁদের শান্তিপূর্ণ মিছিলকে অন্যদিকে নিয়ে যাওয়া জন্য চেষ্টা চালানো হচ্ছে। মানুষের পূর্ণ সমর্থনে তাঁরা বনধের কর্মসূচী পালন করতে চান । অদিকে সিপিআইএম নেতা সূর্যকান্ত মিশ্র বলেন, কোথাও জোর করে আটকানো হবে না মানুষকে বা রাস্তা। যদিও ছবিটা একেবারেই আলাদা । সকাল থেকেই নিত্য যাত্রীদের নানান অসুবিধেয় পড়তে হয়েছে । বিভিন্ন জায়গায় চলছে রেল অবরোধ কর্মসূচিও ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

কয়লা পাচার কাণ্ডের তল্লাশিতে সিবিআইকে ফ্রি হ্যান্ড কোর্টের । এম ভারত নিউজ

কয়লা পাচার কাণ্ডের তল্লাশিতে ফ্রি হ্যান্ড সিবিআইকে । কয়লা ও গরু পাচার কান্ডে সরগরম রাজ্য রাজনীতি । মামলার তদন্তে সিবিআই । তবে তদন্ত করতে গেলে সহযোগিতা নিতে হবে রাজ্যের এটাই ছিল কলকাতা হাই কোর্টের তরফে সিবিআইকে দেওয়া নির্দেশ আর তাতেই ক্ষুব্ধ সিবিআই । তদন্তে নেমে কয়লা পাচার মামলায় অনুপ মাঝি […]

You May Like

Subscribe US Now

COVID-19 CASES
World Cases
57,686,941
Powered By Unibots
COVID-19 CASES
World Deaths
1374547
Powered By Unibots
COVID-19 CASES
India Cases
9050597
Powered By Unibots
COVID-19 CASES
India Deaths
132726
www.mbharat.in
COVID-19 CASES
Stay Safe!
Powered By Unibots
error: Content Protected