BREAKING: সংবাদকর্মী থেকে চিকিৎসক সবাই আক্রান্ত ত্রিপুরায় : অভিষেক । এম ভারত নিউজ

Mbharatuser

পুরভোটের আগেই কার্যত রনক্ষেত্রের চেহারা নিয়েছে ত্রিপুরা। গতকাল দিনভর দফায় দফায় অশান্তির পর তৃণমূলের সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের যুব সভানেত্রী সায়নী ঘোষের গ্রেফতারিকে কেন্দ্র করে তৃণমূলের শীর্ষস্থানীয় নেতৃত্ব ক্ষোভে ফেটে পড়েছেন। ইতিমধ্যেই, আগরতলায় হাজির হয়ে গিয়েছেন অভিষেক বন্দোপাধ্যায়।

0 0
Read Time:1 Minute, 41 Second

পুরভোটের আগেই কার্যত রনক্ষেত্রের চেহারা নিয়েছে ত্রিপুরা। গতকাল দিনভর দফায় দফায় অশান্তির পর তৃণমূল কংগ্রেসের যুব সভানেত্রী সায়নী ঘোষের গ্রেফতারিকে কেন্দ্র করে তৃণমূলের শীর্ষস্থানীয় নেতৃত্ব ক্ষোভে ফেটে পড়েছেন। ইতিমধ্যেই, আগরতলায় হাজির হয়ে গিয়েছেন অভিষেক বন্দোপাধ্যায়।

আগরতলায় পা রেখেই বিপ্লব দেবের সরকারের উদ্দেশে কটাক্ষ ছুঁড়ে দিয়ে অভিষেক মন্তব্য করেন, যে রাজনৈতিক দল কথায় কথায় আগ্রহ দেখায় অন্য রাজনৈতিক দলের ভুল ধরতে, সহিংস দমন-পীড়নের ঘটনায় সেই রাজ্যের নেতৃত্বাধীন রাজ্য সরকার প্রতিদিন নিজেরা ভাঙছে নিজেদের রেকর্ড । তৃণমূল সাংসদ যোগ করেন, মিটিংয়ের পারমিশন দেয়না বিজেপি। এমনকি মানুষের কাছে পৌঁছতে দেয়না এই সরকার বলেও উল্লেখ করেন তিনি। অভিষেক বন্দোপাধ্যায়ের দাবি সবাই আক্রান্ত হন ত্রিপুরায় সেটা সংবাদমাধ্যম থেকে শুরু করে চিকিৎসক। দুয়ারে গুন্ডার মডেল ঢুকে যাচ্ছে বলেও ক্ষোভ উগরে দিয়েছেন অভিষেক বন্দোপাধ্যায়।

বিস্তারিত আসছে…..

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

আদালতের পথে সায়নী ঘোষ। এম ভারত নিউজ

হিট অ্যান্ড রান কেসের অভিযোগে আগরতলায় ধৃত তৃণমূলের অন্যতম জনপ্রিয় তারকা মুখ যুব নেত্রী সায়নী ঘোষের সঙ্গে দেখা করতে গিয়ে থানায় দরজা থেকেই এবার ফিরতে বাধ্য হলেন তৃণমূলের কুণাল ঘোষ, ব্রাত্য বসু, সুস্মিতা দেব ও অর্পিতা ঘোষরা।

Subscribe US Now

error: Content Protected