প্রতারণার অভিযোগে গ্রেফতার শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায় । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 21 Second

প্রতারণার অভিযোগ উঠল বিষ্ণুপুরের বিধায়ক শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের বিরুদ্ধে। মোট ১০ কোটি টাকা প্রতারণার অভিযোগে গ্রেফতার হয়েছেন তিনি। বঙ্গ বিধানসভা নির্বাচন ২০২১ এর আগেই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেছিলেন তিনি। একসময় রাজ্যের মন্ত্রিত্ব সামলেছেন তিনি। বিষ্ণুপুর পৌরসভার চেয়ারম্যান পদেও দীর্ঘদিন দায়িত্বভার সামলেছিলেন এই নেতা। জানা যাচ্ছে, নিজের কর্মজীবনে বিষ্ণুপুর পৌরসভার বিভিন্ন টেন্ডার থেকে প্রায় ১০ কোটি টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। জানা যায় তাঁর সময়কালে মোট ৫৫ টেন্ডার পাস করা হয়েছিল। তবে তার একটিতেও কাজ শুরু হয়নি এখনও পর্যন্ত। সেক্ষেত্রে মহকুমা শাসকের কাছে রিপোর্ট দেন চিফ ভিজিল্যান্স অফিসার। ইতিমধ্যেই তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগের ভিত্তিতে তাঁকে গ্রেফতার করেছে বাঁকুড়া পুলিশ। ইতিমধ্যেই বাঁকুড়া পুলিশ সুপার ধৃতিমান সরকার এই বিষয়ে তথ্য দিয়েছেন।

বঙ্গ বিধানসভা নির্বাচন ২০২১ -এ জয় লাভ করে ক্ষমতায় ফিরেছে তৃণমূল । আর তারপর থেকেই একের পর এক দুর্নীতির বিরুদ্ধে রুখে দাঁড়াচ্ছে তাঁরা। সাধারণ মানুষের টাকা আত্মসাৎ থেকে শুরু করে পৌরসভার টেন্ডারের টাকা তছরুপ সবেতেই তৎক্ষণাৎ সিদ্ধান্ত নেওয়া হচ্ছে বর্তমান সরকারের তরফে। তার নজিরবিহীন প্রমাণ বাস্তবায়িত করে দেখালেন বাঁকুড়া পুলিশ। ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়কে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

সৌভ্রাতৃত্বের পরিচয় দিয়ে রাখি বন্ধন পালন করলেন বীরভূম পুলিশ । এম ভারত নিউজ

নিজস্ব সংবাদদাতা, বীরভূম: আজ রাখি পূর্ণিমা । আর সেই দিনটিকে উদযাপিত করতেই প্রতিবারের ন্যায় এবারও পথচলতি মানুষের হাতে রাখি পরিয়ে সৌভ্রাতৃত্বের প্রমান দিলেন বীরভূম জেলা পুলিশ। জানা যায় আজ সকাল থেকে রাস্তার মোড়ে দাঁড়িয়ে পথচলতি চেনা অচেনা মানুষের হাতে রাখি পরিয়েছেন বীরভূম পুলিশের মহিলা কনস্টেবলরা।এদিন বাসস্ট্যান্ড, মসজিদ মোড় সহ বেশকিছু […]
district_892

Subscribe US Now

error: Content Protected