কঙ্গনার মানালির বাড়ির সামনে চলল গুলি কি হল দেখুন

user
0 0
Read Time:1 Minute, 56 Second

কঙ্গনা রানাউতের মানালির বাড়ির সামনে চলল গুলি এমনটাই অভিযোগ কঙ্গনার । থানায় রিপোর্ট করার পর বাড়ল নিরাপত্তা । মাঝরাতে দুষ্কৃতিরা গুলি চালিয়েছেন তাঁর বাড়ির সামনে । অভিনেত্রী তখন শোবার ঘরে । একটি সাক্ষাৎকারে কঙ্গনা জানান রাত ১১টার সময় তিনি তাঁর বাড়ির সামনে গুলির আওয়াজ শুনতে পেয়ে নিরাপত্তারক্ষীদের ডেকে পাঠান এবং বিষয়টি দেখতে বলেন । ৮ সেকেন্ডের মধ্যে দুবার গুলির শব্দ শোনেন তিনি । বাড়ির সামনে পাঁচিলের ওপারেই আওয়াজটি হয়েছে বলে তিনি জানান । মুখ্যমন্ত্রীর ছেলের বিরুদ্ধে মুখ খুলেছিলেন তিনি, সেই কারণেই কি এমন ঘটল, বক্তব্য তাঁর ।

সুশান্তের ঘতনার পর কঙ্গনাই সবচেয়ে বেশি করে মিডিয়ার সামনে বলিউড জগতের অন্দরের কথায় মুখ খুলেছেন । যদিও আগে থেকেই তাঁর স্পষ্ট কথা বলার সভাব ছিলই । কটাক্ষ করেছেন তিনি বহু সুয় বহু জনকে । কিছু কিছু গোপ্ন কথা বলে দেওয়ার পর তিনি নিজে একথাও বলেন যে তাঁর বাড়িতেই হয়ত তাঁর ঝুলন্ত দেহ পাওয়া যাবে কিন্তু তা আত্মহত্যা হবেনা হবে খুব, অর্থাৎ তাঁর ওপর বদলা নেওয়ার জন্যে যে কেউ তাঁর কতি করতেই পারেন সে কথা আগেই স্পষ্ট করে দিয়েছিলেন কঙ্গনা । তবে এই ঘটনার সাথে কে বা কারা জড়িত সেটা ক্ষতিয়ে দেখছে পুলিশ ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

করোনার প্রভাব থাকবে আগামী কয়েক দশক, সাবধান বার্তা 'হু'-এর

করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে চলেছে প্রতিদিন । প্রায় ১০০ বছর অন্তর অন্তর এরম অতিমারীর সম্মুখীন হতে হয়েছে, করোনাও সেরকম অতিমারী এর প্রভাব এখন আরও বেশি করে চোখে পড়বে । করোনা ছড়ানোর ছ’মাসের মধ্যেই এই সতর্কবার্তা জানাল ‘হু’ । বিশ্বে এখনও পর্যন্ত ১ কোটি ৭৩ লাখের বেশি মানুষ এই সংক্রমণের কবলে […]

Subscribe US Now

error: Content Protected