কাশীর গঙ্গা-আরতি অন্তরাত্মাকে নতুন করে প্রাণশক্তি দেয় : মোদী । এম ভারত নিউজ

Mbharatuser
0 0
Read Time:2 Minute, 19 Second

সকাল থেকে সাজো সাজো রব কাশী জুড়ে। প্রধানমন্ত্রী কাশী বিশ্বনাথ ধাম প্রসঙ্গে বলেন,’নতুন ইতিহাস’ তৈরি হচ্ছে এবং ‘আমরা সৌভাগ্যবান যে এটির সাক্ষী থাকতে পারছি’। এরপর কাশী বিশ্বনাথ করিডর তৈরি করছেন যে শ্রমিকরা তাদের সঙ্গে বসে মধ্যাহ্নভেজন সারলেন মোদী।
টুইটে জানালেন, “শ্রী কাশী বিশ্বনাথ ধাম প্রকল্পের সাফল্যের পিছনে রয়েছে অগণিত ব্যক্তির কঠোর পরিশ্রম। আজকের অনুষ্ঠান চলাকালীন আমি তাদের সম্মান জানানোর এবং তাদের সঙ্গে মধ্যাহ্নভোজ খাওয়ার সুযোগ পেয়েছি। ভারত মাতার এই গর্বিত সন্তানদের আমার প্রণাম!”

এরপর, স্বামী বিবেকানন্দ ক্রুজ থেকে গঙ্গার ঘাটে লাইট অ্যান্ড সাউন্ড শো দেখছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সাথে ছিলেন, মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান, হরিয়ানার মুখ্যমন্ত্রী মনোহর লাল খট্টর সহ অন্যান্য বিজেপি শাসিত রাজ্যগুলির মুখ্যমন্ত্রীরাও।

এরসাথেই এদিন মোদী গঙ্গা আরতিতেও অংশ নেন। সেই মুহুর্তের ভিডিও শেয়ার করে টুইট, ‘কাশীর গঙ্গা-আরতি অন্তরাত্মাকে নতুন করে প্রাণশক্তি দেয়’। এদিন সকালে গঙ্গা স্নান করে সংকল্পও করেন নমো।

২৫০ বছর পর কাশীর মন্দিরে এত কাজ হচ্ছে। কাশী বিশ্বনাথ করিডর উদ্বোধনকে এক “ঐতিহাসিক” মুহূর্ত হিসাবে দেখছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা।

এদিন কাশী করিডরের প্রথম পর্বের উদ্বোধন করেন মোদী। এরপর একমাস ব্যাপী সাংস্কৃতিক অনুষ্ঠানের কথা ঘোষণা করেন উত্তরপ্রদেশের যোগী সরকার।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

উত্তরপ্রদেশে দ্বিতীয় দিন, ঠাসা কর্মসূচিতে ব্যস্ত মোদি । এম ভারত নিউজ

পাখির চোখ উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচন । আর তার আগেই উত্তরপ্রদেশে বিভিন্ন কর্মসূচি নিয়ে উপস্থিত হলেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। গতকালই উত্তরপ্রদেশের বারাণসীতে নবরূপে সুসজ্জিত কাশী বিশ্বনাথ মন্দিরের করিডোরের প্রথম ধাপের উদ্বোধন করতে উপস্থিত হয়েছিলেন দেশের প্রধানমন্ত্রী। জানা যায় আজ সেখানে আরও বেশ কয়েকটি কর্মসূচি রয়েছে তাঁর। জানা যাচ্ছে, আজ সকালেই […]

Subscribe US Now

error: Content Protected