রাজ্যে এল ৭৫ হাজার কোভ্যাক্সিন । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 36 Second

নিজস্ব প্রতিনিধি, কলকাতা : অবশেষে সামান্য হলেও কমতে চলেছে রাজ্যের টিকা সংকট। রাজ্য এল ৭৫ হাজার কোভ্যাক্সিন। আজ সকাল আটটা নাগাদ এয়ার ইন্ডিয়ার বিমানে হায়দ্রাবাদের ভারত বায়োটেক থেকে কলকাতায় এসে পৌঁছায় কোভ্যাক্সিন। স্বাস্থ্য দপ্তরের আধিকারিকদের উপস্থিতিতে বিমানবন্দর থেকে বাগবাজার সেন্ট্রাল ফ্যামিলি ওয়েলফেয়ার স্টোরে নিয়ে যাওয়া হয় ভ্যাক্সিন।

কোভিশিল্ড এবং কোভ্যাক্সিন এই দুটি মিলিয়ে মোট ৩লক্ষ ৬৬ হাজার ভ্যাক্সিনের অর্ডার দিয়েছিল রাজ্য। গত রবিবার ১লক্ষ ডোজের পর আজ আবার রাজ্যে এল ৭৫ হাজার ডোজ। কাল থেকেই এই ভ্যাক্সিন পাঠিয়ে দেওয়া হবে বিভিন্ন টিকাকরণ কেন্দ্র গুলিতে এমনটাই জানা যাচ্ছে। প্রসঙ্গত উল্লেখ্য, গত ২৪ ঘণ্টায় রাজ্যে কোভিড আক্রান্ত হয়েছেন ২০,৮৪৬ জন। গত ২৪ ঘণ্টায় কোভিডে মারা গিয়েছেন ১৩৬ জন। গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনামুক্ত হয়েছেন ১৯ হাজার ১৩১ জন। এখনও পর্যন্ত সুস্থতার হার ৮৬.৭৮%।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

আরও ভয়ঙ্কর রূপে ধেয়ে আসছে ঘূর্ণিঝড় 'তাউকতে' । এম ভারত নিউজ

আরও শক্তি বাড়িয়ে ধেয়ে আসছে ঘূর্ণিঝড় তাউকতে।আগামী ১৮ই মে সকালে গুজরাট উপকূলে আছড়ে পড়তে চলেছে এই ঘূর্ণিঝড়। শনিবার সকাল থেকেই কোচি উপকূলে আরও শক্তি বাড়িয়ে শক্তিশালী হচ্ছে এটি। লাক্ষাদ্বীপ, কেরল, তামিলনাড়ু, কর্নাটক, দক্ষিণ কঙ্কন, মহারাষ্ট্র ও গোয়ায় জারি করা হয়েছে ভারী থেকে অতি ভারী বৃষ্টির সতর্কতা। মৌসম ভবন সূত্রে খবর, উত্তর […]

Subscribe US Now

error: Content Protected