ভোট-পরবর্তী অশান্তি চলছে রাজ্যে, মুখ্য সচিবকে জরুরি তলব রাজ্যপালের । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 15 Second

ভোট-পরবর্তী পরিস্থিতিতে রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে বিক্ষিপ্ত অশান্তির খবর উঠে আসায় এবার মুখ্যসচিবকে জরুরি তলব করলেন রাজ্যপাল জাগদীপ ধনকার। প্রসঙ্গত উল্লেখ্য গতকাল কলকাতা হাইকোর্ট থেকে স্বরাষ্ট্র সচিবের কাছে একটি হলফনামা আকারে রিপোর্ট চাওয়া হয়েছে ইতিমধ্যেই। রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে স্টেটাস রিপোর্ট চাইলেন রাজ্যপাল জগদীপ ধনকর।মূলত রাজ্যের এই কঠিন পরিস্থিতিতে একটি জরুরি বৈঠকের জন্য, শনিবার ট্যুইট করে রাজ্যের মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায়কে সন্ধ্যা ৭টায় রাজভবনে ডেকেছেন।

প্রসঙ্গত উল্লেখ্য , ২রা মে বিধানসভা নির্বাচনের ফলাফল প্রকাশের পর তৃতীয়বারের মত একক সংখ্যাগরিষ্ঠতা সঙ্গে ক্ষমতা আসেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তারপর ৫মে রাজভবনের শপথগ্রহণ অনুষ্ঠানে উপস্থিত হন তিনি। ঐদিন মুখ্যমন্ত্রী নিজে ঘোষণা করেন যে, ভোট গ্রহণ সূচনা পর্ব থেকে শুরু করে ৩ রা মে পর্যন্ত রাজ্যে মোট ১৬ জন দলীয় সমর্থকদের মৃত্যু হয়েছে । তাঁদের মধ্যে কেবলমাত্র তৃণমূলের দলীয় সমর্থক আছে এমনটা নয়, পাশাপাশি রয়েছেন বিজেপি এবং আরএসএস সমর্থকরাও।তবে তিনি অভিযোগ করেন রাজ্যের এই কঠিন পরিস্থিতিতে কেন কেবলমাত্র বিজয়ী এবং শাসক দলের প্রতিনিধিদের ডেকে বৈঠক করে, তাঁদের আইন-শৃঙ্খলা সম্পর্কে জ্ঞাত করা হচ্ছে? বিরোধী দলের কর্মীদের সমান দায়িত্ব থাকে এই সমস্যা থেকে সাধারণ মানুষকে উদ্ধার করার। তাই নয় কি?

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

নির্বাচনী আইনের সংশোধনের দাবি মুখ্যমন্ত্রীর । এম ভারত নিউজ

নির্বাচনী আইনের ক্ষেত্রে সংশোধনী আইনের দাবি জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ক্ষমতায় আসার পর আজই প্রথমবার বিধানসভা অধিবেশন করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।আর সেখানেই নির্বাচনী আইনের সংশোধনীতে নির্বাচন কমিশনকে নিশানা করেন মুখ্যমন্ত্রী। পাশাপাশি আজ তাঁর বক্তব্যের মধ্য দিয়ে তিনি পরিষ্কার করে বুঝিয়ে দেন ২০২১ বিধানসভা নির্বাচন পরিচালনার ক্ষেত্রে নির্বাচন কমিশনের যথেষ্ট পক্ষপাতিত্ব […]

Subscribe US Now

error: Content Protected