ফের করোনা আতঙ্কে নিউজিল্যান্ড । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 22 Second

গতকাল রাত থেকেই লকডাউনের মুখে পড়ল নিউজিল্যান্ডের সবচেয়ে বড় শহর। আগামী তিন দিনের জন্য লকডাউন ঘোষণা করা হল নিউজিল্যান্ডের অকল্যান্ড শহরে। ইতিমধ্যেই নতুন স্টেনের করোনা ভাইরাসের সন্ধান পাওয়া গেছে নিউজিল্যান্ডে। নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী জানিয়েছেন যতদিন না পর্যন্ত করোনার এই নতুন স্ট্রেনের ভাইরাসের সংক্রমণের ক্ষমতার ব্যাপারে সম্পূর্ণভাবে অবগত হওয়া যাচ্ছে ততদিন পর্যন্ত নজরাধীন রাখতে হবে পুরো বিষয়টিকে।

In this image from a video, New Zealand Prime Minister Jacinda Ardern speaks at a news conference in Wellington, New Zealand Tuesday, Aug. 11, 2020. Ardern said Tuesday that authorities have found four cases of the coronavirus in one Auckland household from an unknown source, the first reported cases of local transmission in the country in 102 days. (TVNZ via AP)

শহরে করোনার নতুন কেস সামনে আসার পরেই জেসিন্ডা আর্ডারন শনিবার মন্ত্রিসভার সদস্যদের সঙ্গে বৈঠকে বসেন। এবং এই বৈঠকে পরই শহরে লকডাউন ঘোষণা করা হয় ।

নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে জানিয়েছেন অকল্যান্ড শহরের মত যাতে বাকি শহরগুলিকে লকডাউন এর মুখে না পড়তে হয় তাই সম্পূর্ণভাবে বিধি নিষেধ মেনে চলতে হবে জনসাধারণকে। অকল্যান্ড শহরের একজন চিকিৎসক জানিয়েছেন অকল্যান্ডের এক পরিবারের তিনজন সদস্য এমন একটি ভাইরাসে আক্রান্ত হয়েছেন যা এখনও পর্যন্ত শনাক্ত করা যায়নি।

প্রসঙ্গত উল্লেখ্য বিশ্বের সমস্ত দেশ যখন করোনা আবহে ভীতসন্ত্রস্ত ছিল, তখন নিউজিল্যান্ড অনেকটাই বেশি সক্ষম হয়েছিল করোনার প্রভাবকে রুখে দিতে কিন্তু “নো রিস্ক” বলে কোন শব্দ আদপেও হয় না বলেই জানাচ্ছে নিউজিল্যান্ড সরকার।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

উত্তরপ্রদেশের পথে প্রিয়াঙ্কা গান্ধী । এম ভারত নিউজ

দেশজুড়ে কৃষি আইন নিয়ে ব্যাপক জেড়বার চলাকালীন দেশের বিভিন্ন রাজনৈতিক দলগুলি একে একে কৃষক সংগঠনগুলির পাশে দাঁড়িয়ে বিজেপিকে চাপে ফেলতে ব্যস্ত। কৃষি আইন ইস্যুতে কৃষকদের পাশে দাঁড়াতে এইবার ফের উত্তরপ্রদেশের পথে প্রিয়াঙ্কা গান্ধী। কিছুদিন আগে ২৬ শে জানুয়ারি প্রজাতন্ত্র দিবসের দিনে ট্রাক্টর মার্চে ট্রাক্টার উল্টে নিহত কৃষকের পরিবারের পাশে দাঁড়াতে […]

Subscribe US Now

COVID-19 CASES
World Cases
57,686,941
Powered By Unibots
COVID-19 CASES
World Deaths
1374547
Powered By Unibots
COVID-19 CASES
India Cases
9050597
Powered By Unibots
COVID-19 CASES
India Deaths
132726
www.mbharat.in
COVID-19 CASES
Stay Safe!
Powered By Unibots
error: Content Protected