লোকাল ট্রেন চালু হতেই শিকেয় করোনাবিধি। এম ভারত নিউজ

Mbharatuser
0 0
Read Time:2 Minute, 2 Second

প্রায় পাঁচ মাস পর ফের গড়াল লোকাল ট্রেনের চাকা। গত কাল, অর্থাৎ রবিবার থেকে রাজ্যে ফের চালু হল লোকাল ট্রেন পরিষেবা। কিন্তু আজ অর্থাৎ সপ্তাহের প্রথম দিনেই অভাবনীয় ভিড়ের ছবি চোখে পড়ছে হাওড়া-শিয়ালদহ শাখার সব স্টেশনে। করোনা দূরত্ববিধি মানার কোনও চেষ্টা নেয় যাত্রীদের মধ্যে। কোভিড পূর্ববর্তী কালের মতই ট্রেনের কামরায় ভিড়, ট্রেনের গেটে ঝুলে ঝুলেই চলছে যাতায়াত। এই দৃশ্যের দরুন কার্যত চিন্তায় প্রশাসন।

রাজ্যে লোকাল ট্রেন পরিষেবা স্বাভাবিক হওয়ায় খুশির হাওয়া হকারদের মধ্যে। এদিন শেওড়াফুলি স্টেশনের হকাররা লোকাল ট্রেন চালু হওয়ার আনন্দে ট্রেনের সামনে নারকেল ফাটিয়ে পুজো দেন। লোকাল ট্রেনের উপরেই নির্ভর করে হকারদের জীবিকা। দীর্ঘদিন ট্রেন বন্ধ থাকায় কার্যত রোজগার বিহীন ছিলেন অধিকাংশ হকার। আর্থিক অনটনে ভুগে দিন কাটাচ্ছিলেন তারা। ফের ট্রেন চালু হওয়ায় খুশি তাঁরা সকলেই। সোমবার সকালে শেওড়াফুলির হকার ইউনিয়ানের পক্ষ থেকে একটি লোকাল ট্রেনকে নারকেল ফাটিয়ে ধুপ, মালা দিয়ে পুজো করা হয়। এদিন হকাররা জানান, আর যেন আগের মতো পরিস্থিতি তৈরি না হয়, সেজন্য তাঁরা ট্রেনে ওঠার সময় যাত্রীদের মাস্ক এবং স্যানিটাইজারও স্প্রে করলেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

"ছোড়ো কালকি বাতে, কালকি বাত পুরানি", মন্তব্য দিলীপের । এম ভারত নিউজ

একুশের বিধানসভা নির্বাচনকে কেন্দ্র করে অনেক রাজনৈতিক দলবদলের সাক্ষী থেকেছে এ রাজ্য। গেরুয়া শিবিরের পালে হাওয়া লাগিয়ে অনেকেই তৃণমূল ছেড়ে যোগদান করেছিলেন বিজেপিতে। কিন্তু ভোটের ফলপ্রকাশ হতেই যেন হাওয়া উল্টো স্রোতে বইতে শুরু করেছে। ফের একে একে দলে ফিরে আসছেন অনেকেই। বিধানসভা ভোটের আগে যে রাজীব বন্দ্যোপাধ্যায় অত্যন্ত আড়ম্বর সহযোগে […]

Subscribe US Now

error: Content Protected