কোচবিহারের সভা থেকে কেন্দ্রীয় বাহিনীকে দুষলেন মমতা । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 19 Second

পশ্চিমবঙ্গের ২০২১ সালের বিধানসভা নির্বাচন ইতিমধ্যেই জমে উঠেছে। এই নির্বাচনে এখনো পর্যন্ত তিন দফার ভোটগ্রহণ কার্য সম্পাদিত হয়েছে। পরবর্তী দফা গুলির নির্বাচনের জন্য এখন পুরোমাত্রায় প্রচারে ছাপিয়েছে সবকটি রাজনৈতিক দল, চার মধ্যে রাজ্যের শাসক দল তৃণমূল অন্যতম।

এবারের নির্বাচনেও তৃণমূলের প্রচারের প্রধান মুখ রাজ্যের বিদায়ী মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। ইতিমধ্যেই প্রথম তিন দফার প্রচারে যথেষ্ট পরিশ্রম করেছেন মমতা। এবার চতুর্থ দফার নির্বাচনের আগে কোচবিহারে আজ দুটি সভা করার কথা তার। ইতিমধ্যেই কোচবিহারে একটি সভায় বক্তব্য রাখতে শুরু করেছেন তৃণমূল সুপ্রিমো। এইসব আটিতে তিনি তার বক্তব্যের দ্বারা একাধারে যেমন বিজেপি কে আক্রমণ করেছেন, তেমনি কেন্দ্রীয় বাহিনীর উদ্দেশ্যও ছুঁড়ে দিয়েছেন তীব্র কটাক্ষ। কেন্দ্রীয় বাহিনীকে নিয়ে জনগণের উদ্দেশ্যে তার মন্তব্য, “সিআরপিএফ-কে ঘেরাও করে ভোট দিতে যান।” একইসঙ্গে আরামবাগে গতকাল নির্বাচনে ঝামেলা প্রসঙ্গে মন্তব্য করতে গিয়ে তিনি বলেন, “আরামবাগে পুলিশ কী করেছে দেখেছি। আরামবাগের ওসি-র উপর নজর রাখছি।”

মমতা বন্দ্যোপাধ্যায়ের সিআরপিএফ সম্পর্কে এ ধরনের মন্তব্য রাজনৈতিক মহলে শোরগোল ফেলে দিয়েছে। যদিও এই বিষয়ে এখনও পর্যন্ত কোনো বিরোধী নেতা-নেত্রীর কোনরূপ প্রতিক্রিয়া পাওয়া যায়নি। তবে এই মন্তব্যকে ঘিরে পুনরায় একবার রাজ্য রাজনীতি যে উত্তাল হতে পারে, সে কথা বলাই বাহুল্য।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

শ্রীনগরের প্রেস এনক্লেভে প্রথমবারের জন্য উড়ল জাতীয় পতাকা । এম ভারত নিউজ

১৯৪৭ সালের ১৫ ই আগস্টের পরে এই প্রথমবার, জম্মু কাশ্মীরের শ্রীনগরে লাল চকের প্রেস এনক্লেভে উড়ল ভারতের জাতীয় পতাকা। তৈরি হল নতুন ইতিহাস। লাল দেয়ালের মাঝে উড়ল দেশের জাতীয় তেরঙ্গা পতাকা । জম্মু কাশ্মীরের স্থানীয় সংবাদমাধ্যম সূত্রের এই খবর সামনে এসেছে। পাশাপাশি জানতে পারা যাচ্ছে প্রধানত জম্মু-কাশ্মীরের লেফটেন্যান্ট গভর্ণরের নির্দেশে […]

You May Like

Subscribe US Now

error: Content Protected