মোদীকে চিঠি লিখতে চলেছেন মমতা, কেন ? জেনে নিন । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 50 Second

রাজ্যে আকাশছোঁয়া আলু–পেঁয়াজের দাম। দাম নিয়ন্ত্রণে মোদী সরকারকে চিঠি লিখতে চলছেন মমতা। অমিত শাহের রাজ্য সফরের সময়েই এই নিয়ে সুর চড়িয়েছেন তিনি। দাম বৃদ্ধির সৌজন্যে নয়া কৃষি আইন। কারণ নয়া কৃষি আইনে অত্যাবশ্যকীয় পণ্য থাকছে না আলু–পেঁয়াজ। এই পরিস্থিতিতে ক্ষুব্ধ মমতা তাই মোদী সরকার অত্যাবশ্যকীয় পণ্য আইনের তীব্র প্রতিবাদ জানিয়ে চিঠি লিখতে চলেছেন।


৪০ থেকে ৫০ টাকা কিলো দরে বিক্রি হচ্ছে আলু। পেঁয়াজ ৭০ থেকে ৮০ টাকা।কোথাও তা সেঞ্চুরি করেছে। মুখ্যমন্ত্রী বলেন, “আমি প্রধানমন্ত্রীকে চিঠি লিখব। আর উল্লেখ করব আমাদের হাতে ক্ষমতা দেওয়া হোক আলু–পেঁয়াজের দাম নিয়ন্ত্রণ রাখার জন্য। না হলে আপনারা নিয়ন্ত্রণ করুন।” একে দাম বৃদ্ধি তারপরে নতুন অত্যাবশ্যকীয় পণ্য পরিষেবা আইনে তালিকা থেকে বাদ পড়েছে পেঁয়াজ, আলু। এমনকী ভোজ্য তেল, ডালও থাকছে না অত্যাবশ্যকীয় পণ্য। তাতে আরও দাম বাড়বে বলে আশঙ্কা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। এরই মাঝে শুক্রবার এনফোর্সমেন্টের চারটি টিম বাজারে হানা দেয়। দাম নিয়ন্ত্রণে রাখতে নিউ মার্কেট, কোলে মার্কেট, পোস্তা, ভবানীপুর, গড়িয়াহাট এবং শ্যামবাজারে হানা দেয় তাঁরা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

বিক্ষোভকারীদের সঙ্গে একি করল পুলিশ ! । এম ভারত নিউজ

পশ্চিমবঙ্গ কলেজ ক্যাজুয়াল এমপ্লয়িজ সমিতির সদস্যদের স্থায়ীকরণ সহ একাধিক দাবিতে বিক্ষোভ। বেশকয়েকদিন ধরেই পূর্ব মেদিনীপুরের বিভিন্ন জায়গায় বিক্ষোভ দেখাচ্ছে সংগঠনের সদস্যরা। শুক্রবার সকালেও জেলার তমলুকের মানিকতলা মোড়ে বিক্ষোভ দেখায়। অভিযোগ, সেইসময় সদস্যদের রীতিমত টেনে হিঁচড়ে সরিয়ে দেয় তমলুক থানার পুলিশ। ওই পথ দিয়ে সেইসময় জেলা পুলিশ সুপার সুনীল কুমার যাদব […]

Subscribe US Now

error: Content Protected