আজও নন্দীগ্রামেই থাকছেন মমতা । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 53 Second

বঙ্গ ভোটের আগে নন্দীগ্রামের মাটিতে প্রার্থী হিসেবে সাধারণ মানুষের কাছে পৌঁছেছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় । পূর্বঘোষণা মত আজকে কলকাতায় ফিরে আসার কথা ছিল তৃণমূল সুপ্রিমোর ।তবে হঠাৎই কর্মসূচিতে বদল আনলেন মমতা বন্দ্যোপাধ্যায় । আজ ফিরছেন না তিনি।

কর্মসূচি বদলের ফলে আজ নন্দীগ্রামের সাধারণ মানুষের সঙ্গে দেখা করবেন তিনি। পাশাপাশি মনোনয়নপত্র জমা দেবেন এসডিএম অফিসে। আগামী দিন কলকাতায় ফিরে আসার কথা হয়েছে তার সেখান থেকে কালীঘাটে যাবেন তিনি । সম্ভবত কাল ইশতেহার প্রকাশের কর্মসূচিও সম্পন্ন হতে চলেছে।

আজ নন্দীগ্রাম দুই নম্বর ব্লকে অবস্থিত রেওয়াপাড়ার কেন্দ্রে উপস্থিত আছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়, আর সেই নিয়ে জোর কদমে প্রস্তুতি শুরু হয়ে গেছে ইতিমধ্যেই। ওদিকে প্রায় একই সময়ে নন্দীগ্রাম এক নম্বর ব্লকের বাস স্ট্যান্ড অঞ্চলে দলের কর্মসূচিতে উপস্থিত থাকবেন নন্দীগ্রামের বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারী। রেওয়াপাড়ার প্রাচীন শিব মন্দিরে পুজো করতে যাবেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। সেখান থেকেই আশীর্বাদ নিয়ে মনোনয়নপত্র জমা দেবেন তিনি ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

তৃণমূল থেকে বিদায় নিলেন দমদমের কাউন্সিলর প্রবীর পাল । এম ভারত নিউজ

প্রার্থী তালিকা প্রকাশের পর থেকেই অসন্তোষ দেখালেন তৃণমূলের বিভিন্ন বলিষ্ঠ নেতারা। আজ সকালেই উত্তরবঙ্গ তৃণমূল নেতৃত্ব থেকে পদত্যাগ করেছেন এক নেতা তারপরেই দমদম পৌরসভার অন্তর্গত তৃণমূল শাসক বাহিনীর একাধিক নেতা মন্ত্রীরা দলত্যাগের সিদ্ধান্ত নিয়েছেন। টিকিট না পেয়ে শাসক দলে অসন্তোষ দানা বাঁধতে শুরু করেছে। দক্ষিণ দমদম পুরসভার অন্যতম প্রশাসক প্রবীর […]

You May Like

Subscribe US Now

error: Content Protected