আবারও নিখোঁজ মেহুল চোকসি । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 10 Second

আবারও নিখোঁজ হীরা ব্যবসায়ী এবং পিএনবি কান্ডের অভিযুক্ত মেহুল চোকসি। অ্যান্টিগা থেকে নিখোঁজ হয়েছেন তিনি,মঙ্গলবার এমনই দাবী করলেন তাঁর আইনজীবী বিজয় আগরওয়াল।

জানা যাচ্ছে সোমবার অ্যান্টিগায় নিজের বাড়ি থেকে একটি রেস্টুরেন্টে যাওয়ার জন্য বেরোন মেহুল। কিন্তু রেস্টুরেন্টে পৌঁছানোর আগেই উধাও হয়ে যান তিনি। পলাতক এই ‘হীরক রাজার’ খোঁজে তদন্ত শুরু করেছে পুলিশ। গতকাল সন্ধ্যায় অ্যান্টিগার জলি হারবার নামে একটি জায়গায় তাঁর গাড়িটি খুঁজে পাওয়া গেলেও টিকির নাগালও পাওয়া যায়নি মেহুল চোকসির।
সংবাদ মাধ্যমকে মেহুলের আইনজীবী জানান “মেহুল চোকসি নিখোঁজ। তাঁর নিরাপত্তা নিয়ে তাঁর পরিজনরা অত্যন্ত উদ্বিগ্ন। তাই বিষয়টি আলোচনার জন্য আমাকে ডেকে পাঠিয়েছেন তাঁরা। এই বিষয়ে তদন্ত শুরু করেছে অ্যান্টিগা ও বারবুডার পুলিশ।”
২০১৮ সালে পাঞ্জাব ন্যাশানাল ব্যাঙ্কের ৭ হাজার কোটি টাকা আত্মসাৎ করে অ্যান্টিগা ও বারাবুডায় গিয়ে ওঠেন মেহুল চোকসি। এই দেশটির সঙ্গে ভারতের প্রত্যার্পণ চুক্তি নেই। এছাড়াও এই দেশের পাসপোর্টের সাহায্যে পৃথিবীর ১২৬ টি দেশে ভ্রমণ করা সম্ভব। তবে মেহুল চোকসিকে ফেরাতে ভারতকে সাহায্য করছে অ্যান্টিগা সরকার। মেহুল চোকসিকে সেদেশের নাগরিকত্ব দেওয়া হলেও এখন তা বাতিলের তোড়জোড়ই শুরু করেছে ছোট্ট এই দ্বীপ রাষ্ট্রটি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

তৃণমূলের নতুন জেলা সভাপতি ঘোষণা মন্ত্রী সৌমেন মহাপাত্রের । এম ভারত নিউজ

নিজস্ব সংবাদদাতা, পূর্ব মেদিনীপুর : এবার পূর্ব মেদিনীপুর জেলার INTTUC এর কার্যকারী সভাপতি হলেন মিলন মন্ডল। মঙ্গলবারই তা ঘোষণা করলেন তৃণমূলের পূর্ব মেদিনীপুর জেলা সভাপতি তথা মন্ত্রী সৌমেন মহাপাত্র। এদিন জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা মন্ত্রী ড: সৌমেন মহাপাত্র ঘোষণা করেন যে আইএনটিটিইউসি কার্যকরী সভাপতি হলেন মিলন মন্ডল। তিনি বলেন, […]

Subscribe US Now

error: Content Protected