শিশুকন্যা খুনে অভিযুক্ত মা । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 44 Second

নিজের আড়াই বছরের মেয়েকে গলা টিপে খুনের অভিযোগ উঠল মায়ের বিরুদ্ধে। পূর্ব মেদিনীপুরের ভগবানপুর থানার দ্বারিকাপুর এলাকার ঘটনা। কর্মসূত্রে বাইরে থাকেন অভিযুক্তের স্বামী অমর দাস। শনিবার মেয়ের নিথর দেহ নিয়ে দিঘা বাস স্ট্যান্ডে বসে থাকে অভিযুক্ত মা সীমা দাস। সেইসঙ্গে স্বামীকে ফোন করে জানায় মেয়ের শরীর খারাপ। তড়িঘড়ি কাজ ফেলে কয়েকজন বন্ধুকে নিয়ে দিঘা বাসস্ট্যান্ডে আসেন অমর। সেখানে গিয়েই হতবাক হয়ে যান তিনি। এরপরই মেয়ের দেহ ও স্ত্রীকে নিয়ে ভগবানপুর থানায় যান অমর।

প্রতিবেশীদের অভিযোগ, স্বামী বাড়ি না থাকার সুযোগে একাধিক বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে সীমার। সেকারনেই সীমা নিজের পথের কাঁটা সরাতে মেয়েকে খুন করে বলে অনুমান প্রতিবেশীদের। পরিবার সূত্রে খবর, সোমবার বাড়ি থেকে মেয়েকে নিয়ে বেরিয়ে যায় সীমা। স্বামী অমর তাকে ফোন করলে সে বলে বাড়িতেই রয়েছে। তবে আজ অর্থাৎ শনিবার হঠাৎই সীমা স্বামীকে ফোন করে বলে মেয়ের শরীর খুব খারাপ। এরপরই ছুটে আসে অমর। ইতিমধ্যে আটক করা হয়েছে বছর ২৫ এর সীমা দাসকে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

আকাশ পথেই উধাও ৬২ জন যাত্রী সহ বিমান । এম ভারত নিউজ

৯ জানুয়ারী, শনিবার, ইন্দোনেশিয়ার রাজধানী জাকার্তা থেকে পশ্চিম কালিমান্টান প্রদেশের পন্টিয়ানাক যেতে গিয়ে শ্রীবিজয়া এয়ার সংস্থার একটি বোয়িং ৭৩৭-৫০০ বিমান নিখোঁজ হয়। সূত্রের খবর মেম্বার সহ বিমানে উপস্থিত ছিলেন প্রায় ৬২ জন। জানা যাচ্ছে বিমানে ছিল এক সসদ্যজাত শিশুও । যথেষ্ট উদ্বিগ্ন হয়ে পড়েছেন ওই বিমানে থাকা সকলের পরিবার পরিজন। […]

You May Like

Subscribe US Now

error: Content Protected