প্রকাশিত হচ্ছে তৃণমূলের পরবর্তী দফার প্রার্থী তালিকা । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 0 Second

নির্বাচন কমিশনের তরফ থেকে দিনলিপি প্রকাশের পর এখন পালা প্রার্থী তালিকা প্রকাশের। গতকাল বিকেল থেকেই একের পর এক রাজনৈতিক দল তাদের প্রার্থী তালিকা প্রকাশ করে চলেছেন ইতিমধ্যেই তৃণমূলের দ্বিতীয় দফার প্রার্থী তালিকা প্রকাশের ঘটনা সামনে এসেছে। ২০২১ এর বিধানসভা নির্বাচনে বাংলায় নিজের মেয়েকে চাই এই থিমের ওপর জোর দিয়ে প্রায় ৩৩ শতাংশ আসন মহিলাদের জন্য সংরক্ষণ করা হয়েছিল। ২৯১ টি বিধানসভা কেন্দ্রের মধ্যে থেকে ৫০ টি আসন সংরক্ষিত হয়েছে কেবলমাত্র মহিলাদের জন্য।

২৯১টি কেন্দ্রের জন্য তৃণমূলের প্রার্থী ঘোষণা হয়েছে ইতিমধ্যে । পাশাপাশি এও জানানো হয়েছে পাহাড়ের তিনটি আসনে লড়ছেন তৃণমূলের প্রার্থীরা সম্ভবত গোর্খা জনমুক্তি মোর্চার প্রার্থীদের জন্য ছেড়ে দেয়া হলো এই আসন বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রাখার ক্ষেত্রে এরকম সিদ্ধান্ত নিলেন তৃণমূল সুপ্রিমো মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

তপশিলি জাতি তরফ থেকে দাঁড়ানো সদস্য সংখ্যা ৭৯, পাশাপাশি তপশিলি উপজাতি সদস্য সংখ্যা ১৭। প্রার্থী তালিকা ঘোষণার ক্ষেত্রে তিনটি সিট ছেড়ে দেওয়া হল , তৃণমূলের তরফ থেকে পরিষ্কারভাবে জানিয়ে দেওয়া হল পাহাড়ের তিনটি সিটের হয়ে দাঁড়াবেন না তৃণমূলের প্রার্থীরা ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

হদিস মিলল নবান্ন অভিযানে নিখোঁজ দীপকের । এম ভারত নিউজ

নিজস্ব সংবাদদাতা,হাওড়া: গত,১১ ফেব্রুয়ারি বামপন্থী ছাত্র ও যুব সংগঠনের ডাকে নবান্ন অভিযানে গিয়েছিল পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়ার বাসিন্দা তথা সিপিআইএম কর্মী দীপক পাঁজা। দীর্ঘ ২৩ দিন পর অবশেষে গত শুক্রবার ১০ টা নাগাদ দক্ষিণ পূর্ব রেলের বর্ধমান শাখার ,বালি স্টেশন চত্বরে উদ্দেশ্যেহীন ঘোরাঘুরি করতে দেখে সন্দেহ হয় দলীয় এককর্মী খবর দেয় […]

Subscribe US Now

error: Content Protected