ফের রক্তাক্ত বাংলাদেশ; মুসলিম -বৌদ্ধ সংঘর্ষে জখম ৮ । এম ভারত নিউজ

admin
0 0
Read Time:1 Minute, 58 Second

সাম্প্রতিক কালে বাংলাদেশে হিন্দুদের উপর অত্যাচারের পরেই কড়া পদক্ষেপ গ্রহণ করেছে হাসিনা সরকার। কিন্তু তার পরেও যেন বাংলাদেশে সংখ্যালঘুদের উপর হিংসা কিছুতেই থামছে না । ফের রক্তক্ষয়ী সংঘর্ষের ছবি উঠে এলো ওপার বাংলা থেকে।

সূত্রের খবর, রবিবার বিকেলে টেকনাফের কাটাখালিতে মুসলিম ও বৌদ্ধ ধর্মাবলম্বীদের মধ্যে প্রবল সংঘর্ষ হয়। তোফায়েল আহমেদ নামক এক মুসলিম যুবক ও উমঙ্গী চাকমাসহ কয়েকজন চাকমা যুবকের মধ্যে সংঘর্ষের ঘটনা হয়। সংঘর্ষে অন্তত ৮ জন জখম হয়েছেন বলে জানা গিয়েছে।

প্রসঙ্গত, এবারের দুর্গাপুজোর অষ্টমী দিনেই বাংলাদেশে সংখ্যালঘু হিন্দুদের উপর হামলার ঘটনা প্রকাশ্যে আসে । কুমিল্লার এক দুর্গামণ্ডপে কোরান শরিফ পাওয়াকে কেন্দ্র করে হিংসার আগুন ছড়ায় গোটা দেশে। চাঁদপুর, চট্টগ্রাম, গাজীপুর, বান্দরবান, চাঁপাইনবাবগঞ্জ এবং মৌলভীবাজারের বিভিন্ন এলাকায় বেশ কয়েকটি পূজার স্থান ভাঙচুর করা হয়েছে। ভয়াবহ হামলা চালানো হয় নোয়াখালির একটি ইসকন মন্দিরেও। হিংসার ঘটনায় দেশজুড়ে ৭ জনের মৃত্যু হয়। তবে সরকারের কঠোর পদক্ষেপ সত্ত্বেও বাংলাদেশের ধর্মীয় গোষ্ঠীগুলির মধ্যে চরম উত্তেজনা অব্যাহত রয়েছে। টেকনাফের সাম্প্রতিক ঘটনা তার প্রত্যক্ষ উদাহরণ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

সুস্থতার পথে সুব্রত মুখোপাধ্যায় , কমেছে বাইপ্যাপের হার । এম ভারত নিউজ

আগের তুলনায় আজ রাজ্যের পঞ্চায়েত রন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়ের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হল। গতকালের তুলনায় কমানো হয়েছে বাইপ্যাপের হার। এখন আর একটানা নয়, প্রয়োজন বুঝে দেওয়া হচ্ছে বাইপ্যাপ। জানা গিয়েছে যে, সমস্যা ধরা পড়েছে তাঁর হৃদযন্ত্রে । মন্ত্রী স্থিতিশীল হলে তাঁর অ্যাঞ্জিয়োগ্রাফি নিয়ে সিদ্ধান্ত হবে। প্রাথমিক অবস্থায় চিকিৎসকরা যত দ্রুত […]

Subscribe US Now

error: Content Protected