দিল্লি ধর্ষণকাণ্ডে নয়া মোড়, মামলা দায়ের রাহুল গান্ধির বিরুদ্ধে । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 54 Second

দিল্লি ধর্ষণ কাণ্ডে নয়া মোড়, মামলা দায়ের রাহুল গান্ধির বিরুদ্ধে । নির্যাতিতার বাবা-মা-র পরিচয় ফাঁসের অপরাধে রাহুলের বিরুদ্ধে পুলিসের কাছে পকসো আইনে মামলা দায়ের করলেন সুপ্রিম কোর্টের আইনজীবী। শুধু মামলাই নয় এমনকি দিল্লির পুলিস কমিশনার রাকেশ আন্থানাকে চিঠিও লিখে ফেলেন তিনি । গতকাল নির্যাতিতার পরিবারের সঙ্গে দেখা করতে যান কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী । সেখানে তাদের ন্যায় বিচার পাওয়ার আশ্বাস দেন তিনি । রাহুল সংবাদ সংস্থাকে জানিয়েছেন, তিনি নির্যাতিতার পরিবারের সঙ্গে কথা বলেছেন, তাঁরা যেটা চাইছেন সঠিক বিচার সেটাই পাচ্ছেননা । রাহুল গান্ধী এরপর তাদের পাশে থাকার বার্তাও দেন ।

কিন্তু এর পরেই নিজের ট্যুইটারে তিনি নির্যাতিতার বাবা-মায়ের ছবি পোস্ট করেন এবং সেখানে লেখেন, এই মা-বাবার চোখের জল বলছে, ওঁরা মেয়ের জন্য সুবিচার চান, আমি ওঁদের সঙ্গে আছি’। এই ঘটনার পরই তাঁর বিরুদ্ধে পকসো ও জুভেনাইল জাস্টিস আইন ভঙ্গের অভিযোগ তুলেছে বিজেপি। টুইটার কর্তৃপক্ষকে নোটিস পাঠিয়ে ব্যবস্থা গ্রহণের নির্দেশও দিয়েছে জাতীয় নারী ও শিশু সুরক্ষা কমিশন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ভারতীয় সংস্কৃতির নিদর্শন সুদূর পোল্যান্ডে ! । এম ভারত নিউজ

ভারতীয় সংস্কৃতির নিদর্শন সুদূর পোল্যান্ডে ! ভারতীয় সংস্কৃতির ঐতিহ্য নিয়ে আমাদের সন্দেহ নেই । বহু প্রাচীন এবং সভাবতই এঁর প্রভাব কেবল দেশে নয় পড়েছে বিদেশেও । তবে এবারে যা ঘটল তা একেবারে অন্যরকম । ইউরোপের দেশ পোল্যান্ডের বিখ্যাত ওয়ারশ বিশ্ববিদ্যালয়ের একটি লাইব্রেরির দেওয়ালে খোদাই করা হয়েছে ‘পঞ্চম বেদ’ উপনিষদের বাণী। […]
national_585

Subscribe US Now

error: Content Protected