রেল ভবনে আগুনের ঘটনায় দু’লক্ষ টাকার অনুদান মোদীর । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 32 Second

গতকাল বিধ্বংসী আগুন লাগে কয়লাঘাটা রেল অফিসে । এই ঘটনার পরিপ্রেক্ষিতে প্রধানমন্ত্রী সমবেদনা জানান মৃতদের পরিবারগুলিকে। রাত১১ টা নাগাদ সাত জনের মৃত্যুর খবর মেলে। তিন টুইট করে বলেছেন, মৃতদের পরিবারের প্রতি শ্রদ্ধার্ঘ্য জ্ঞাপন করেছেন তিনি, প্রতিটি পরিবারকে ২লক্ষ টাকা দেওয়া হবে। ওদিকে রাজ্যের মুখ্যমন্ত্রী তাঁর টুইটের মাধ্যমে রেল মন্ত্রকের কাছে পৌছলেন তাঁর বার্তা জানান রেল মন্ত্রকের তরফ থেকে সেরকম কোনো সহায়তা করা হয়নি।

গতকাল মধ্যরাতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বক্তব্যের পাল্টা বক্তব্য দেন রেলমন্ত্রী পীযূষ গোয়েল, তিনি বলেন ,রেল মন্ত্রকের তরফ থেকে সকল মৃতর পরিবারকে শ্রদ্ধার্ঘ্য জ্ঞাপন করা হবে। পাশাপাশি প্রত্যেক পরিবারের দিকে সমবেদনার হাত বাড়িয়ে দেওয়া হবেহবে। মমতা বন্দ্যোপাধ্যায় রাত প্রায় সাড়ে ১১টা নাগাদ কয়লাঘাটায় পূর্ব রেলের ওই অগ্নিদগ্ধ অফিসের সামনে যান। সেখানে গিয়ে দমকল কর্মচারীদের সঙ্গে কথা বলেন তিনি, পাশাপাশি ঘটনার বিবেচনা করার চেষ্টা করেন তিনি।

এই ঘটনার প্রেক্ষিতে মুখ্যমন্ত্রী বলেন এই বিল্ডিংটি বহু পুরনো। ঘটনা সুত্রে জানা গেছে চলাকালীন সব সার্কিটের ফলে ভেতরে থাকা প্রত্যেক ব্যক্তিই অগ্নিদগ্ধ হয়ে মারা যান। এখনো পর্যন্ত প্রায় ৭জনের মৃতদেহ উদ্ধার করা সম্ভব হয়েছে । এই ঘটনার প্রেক্ষিতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সম্পূর্ণভাবে রাজনৈতিক দলাদলির বাইরে গিয়ে রেল মন্ত্রকের প্রতি অভিযোগ এনে বলেছেন, এই ঘটনাটি সম্পুর্ন রেল কর্তৃপক্ষের আওতায় থাকা সত্বেও তাঁরা তাদের দায়িত্ব এড়িয়ে গেছেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

গোপনে উত্তাপ বাড়ছে পিএলএতে । এম ভারত নিউজ

দফায় দফায় বৈঠক হয়ে যাচ্ছে বিফল, মুখের প্রতিশ্রুতি ভাঙছে হাতের কাজ। বৈঠকে প্রতিশ্রুতি দেওয়া হলো, সীমান্ত থেকে সেনা সরানোর আর অপরদিকে পিএলএতে সেনার পরিমাণ বাড়তে থাকছে, শক্তিশালী হতে চলেছে চীনের সেনাবাহিনী। রিপোর্ট বলছে পিএলএ-র টিবেট মিলিটারি কমান্ড ধীরে ধীরে নিজেদের শক্তি বাড়াচ্ছে। ইতিমধ্যেই করোনা আবহে চীনের ওপর ক্ষুব্ধ ছিল বিশ্বের […]

You May Like

Subscribe US Now

error: Content Protected