খোলা শুধু বহির্বিভাগ, সব পরিষেবা বন্ধ চিত্তরঞ্জন সেবা সদনে । এম ভারত নিউজ

Mbharatuser
0 0
Read Time:1 Minute, 42 Second

নতুন বছর শুরুতে করোনার দাপটে দিশাহারা সাধারন মানুষের পাশাপাশি চিকিৎসক মহল। ইতিমধ‍্যেই রাজ্যের করোনা পরিস্থিতি ভয়াবহ আকার নিয়েছে। তৃতীয় ঢেউয়ের ধাক্কায় মুছড়ে পড়েছে শহরের চিকিৎসা পরিষেবা।
চিত্তরঞ্জন সেবা সদনে-র জরুরি বিভাগ ছাড়া বাকি সমস্ত পরিষেবা বন্ধ হয়ে গেছে। সূত্র মারফত জানা যাচ্ছে ২ জন চিকিৎসক ছাড়া বাকি সব চিকিৎসক করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়া, আক্রান্ত হয়েছেন প্রিন্সিপাল সুপার, অ্যাসিস্ট্যান্ট ,মেডিক্যাল ল্যাব টেকনিশিয়ান সহ ৩০ জনের ওপর নার্সও।
অন্যদিকে, ক্যালকাটা ন্যাশনাল মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মী মিলিয়ে ২০০-র উপরে করোনায় আক্রান্ত। এই মুহুর্তে শুধুমাত্র জরুরি অস্ত্রোপচারকেই প্রাধান্য দেওয়া হবে। অন্য সবরকমের অস্ত্রোপচার আপাতত বন্ধ রাখা হবে।
হাসপাতালের বেশ কয়েকজন সার্জেন এবং অ্যানাসথেসিওলজিস্ট-ও কোভিড আক্রান্ত , কাজেই পরিস্থিতি আরও জটিল হয়ে উঠেছে। বর্তমান কোভিড আবহে শুধু এমার্জেন্সি ওটিকেই প্রাধান্য দেওয়া হচ্ছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

বড় ঘোষণা: ৫০% আসনে খোলা যাবে সেলুন-বিউটি পার্লার । এম ভারত নিউজ

সেলুন, বিউটি পার্লার মালিকদের জন্য সুখবর! এবার থেকে রাজ্যে ৫০ শতাংশ আসনে উপভোক্তাদের নিয়ে সমস্ত কোভিড বিধি মেন্র রাত ১০টা অবধি খোলা রাখা যাবে সেলুন এবং বিউটি পার্লার। আজ শনিবার নয়া বিজ্ঞপ্তি জারি করে এমনটাই জানিয়েছে নবান্ন। রাজ্যে করোনার বাড়বাড়ন্তের কথা মাথায় রেখে গত রবিবার রাজ্য সরকারের তরফে মুখ্যসচিব হরিকৃষ্ণ […]

Subscribe US Now

error: Content Protected