আইএস জঙ্গি হামলায় তীব্র হুঁশিয়ারি বাইডেনের । এম ভারত নিউজ

user
1 0
Read Time:2 Minute, 5 Second

কাবুল বিমানবন্দরের বাইরে ঘটে যাওয়া জঙ্গি হামলা নিয়ে এবার তীব্র হুঁশিয়ারি জারি করল মার্কিন রাষ্ট্রপতি জো বাইডেন। এই হামলার দায় স্বীকার করেছে ইসলামিক স্টেট জঙ্গী সংগঠন। এবার সেই জঙ্গি সংগঠনের বিরুদ্ধে তীব্র হুঁশিয়ারি দিয়ে তিনি বলেন,’ কাউকে বরাত হবে না, খুঁজে বের করে মারব’।ওদিকে ইতিমধ্যেই এই ঘটনার প্রেক্ষিতে সমবেতভাবে লড়াইয়ের ডাক দিয়েছে ভারত। এই জঙ্গী হামলার ঘটনায় মৃত্যু হয়েছে ৭২ জনের। জানা যাচ্ছে, তার মধ্যে ১৩ জন মার্কিন সেনা। প্রসঙ্গত উল্লেখ্্‌ এই জঙ্গি হামলার পাশাপাশি মানুষকে ছত্রভঙ্গ করার জন্য বেশ কয়েক রাউন্ড গুলি চালানো হয়।এমনকি মার্কিনীদের উদ্ধারকার্যে রত একটি বিমান আকাশে উড়তে শুরু করলেই , সেই বিমানকে লক্ষ্য করেও গুলি চালাতে শুরু করে এই জঙ্গী গোষ্ঠীর সদস্যরা।

ইতিমধ্যেই এই ঘটনার প্রসঙ্গে বক্তব্য রাখতে গিয়ে আবেগপ্রবণ হয়ে পড়েন মার্কিন রাষ্ট্রপতি জো বাইডেন। তিনি বলেন, “আমরা কোনমতেই ক্ষমা করব না। এই ঘটনা আমরা কখনোই ভুলে যাব না। খুব শীঘ্রই আমরা ওদের খুঁজে বের করব এবং গতকালের ঘটনার হিসাব বুঝে নেব।আইএসআইএস- খোরাসানকে যোগ্য জবাব দেওয়ার পরিকল্পনা শুরু হয়েছে ইতিমধ্যেই। এই বিষয়ে ইতিমধ্যেই আমার কম্যান্ডরদের নির্দেশ দেওয়া হয়েছে। আমরা সময় মত ঠিক উত্তর দেব। যেখানে যখন ঠিক সময় বলে মনে করব আমরা সেখানেই যোগ্য উত্তর দেওয়া হবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

এবার আয় বাড়াতে ব্র্যান্ডিংয়ের পথে কলকাতা মেট্রো । এম ভারত নিউজ

অতিমারি পরিস্থিতিতে যাত্রী হচ্ছেনা মহানগরীর মেট্রোতে ।একদিকে বাড়ছে ভাড়া, আরেকদিকে বাতিল হল নন এসি কোচগুলি। সব মিলিয়ে চোখে সর্ষেফুল দেখছে কলকাতা মেট্রো রেল কর্তৃপক্ষ। আর সেই কারণেই এবার লোকসান এড়িয়ে, নিজেদের আয় বাড়াতে ব্র্যান্ডিংয়ের পথে চলেছেন তাঁরা। করোনাকালীন কঠিন পরিস্থিতিতে ব্র্যান্ডিং একমাত্র রাস্তা হতে পারে যার মাধ্যমে এই লোকসান এড়ানো […]
kolkata_510

Subscribe US Now

error: Content Protected