পরীক্ষা বাতিলের অনুরোধে কেন্দ্রকে চিঠি প্রিয়াঙ্কার । এম ভারত নিউজ

user 2
0 0
Read Time:3 Minute, 9 Second

করোনার এই ভয়াবহ পরিস্থিতিতে ছাত্র-ছাত্রীদের সংক্রমণের হাত থেকে বাঁচাতে তাঁদের পাশে দাঁড়ালেন কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী। কেন্দ্রীয় শিক্ষামন্ত্রী রমেশ পোখরিওয়াল নিশাঙ্কের কাছে সিবিএসই পরীক্ষা বাতিলের আবেদন করে চিঠি দিলেন কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী। করোনার প্রকোপ ক্রমশ বিশ্বব্যাপী ছড়িয়ে পড়ছে। ইতিমধ্যেই সংক্রমনের দিক থেকে দ্বিতীয় স্থানে নাম লিখিয়েছে ভারত। সেই কারণেই বাতিল হয়েছে ছত্তিশগড়ে দশম শ্রেণির বোর্ড পরীক্ষা। প্রসঙ্গত উল্লেখ্য কিছুদিন আগে ফেসবুকে বিপুল পরিমাণে ছাত্রছাত্রীরা পরীক্ষা না দেওয়ার সিদ্ধান্ত নিয়ে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রতিবাদের ঝড় তোলে। তাদের পাশে দাঁড়িয়েছিলেন বহু শিক্ষক-শিক্ষিকা এবং প্রত্যেক অভিভাবকরাই। যদিও তাদের এই দাবি সম্পূর্ণভাবে না করে দেওয়া হয়।বৃহস্পতিবার সিবিএসই এবং সিআইএসসিই পত্রপাঠ তা বাতিল করে দেয়। তাঁরা জানান এখানে চিন্তার কিছুই নেই কোভিড বিধি মেনে নেওয়া হবে পরীক্ষা। তারা জানায়, এই ব্যাপারে কোনও চিন্তার প্রয়োজন নেই।

এবার করোনার তাণ্ডব থেকে পরীক্ষার্থী, শিক্ষক, অভিভাবকদের বাঁচাতে কেন্দ্রীয় শিক্ষামন্ত্রী রমেশ পোখরিওয়াল নিশাঙ্কের কাছে সিবিএসই পরীক্ষা বাতিলের আবেদন করে চিঠি দিলেন কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী।অনুরোধ জানিয়ে চিঠিতে তিনি লেখেন, “রোজ এক লাখের বেশি মানুষ আক্রান্ত হচ্ছেন। এই অবস্থায় প্রত্যেক পরীক্ষার্থীকে নিরাপত্তা দেওয়া বাস্তবসম্মত নয়। রাজনৈতিক নেতা হিসাবে আমাদের কর্তব্য ভবিষ্যৎ প্রজন্মকে রক্ষা করা। দয়া করে সেটা করুন। পরিস্থিতির কথা চিন্তা করে পরীক্ষা বাতিল করুন।” করোনার এমন পরিস্থিতিতে পরীক্ষা আয়োজন করা নিয়ে কেন্দ্রকে আরও একবার ভাবনাচিন্তার পরামর্শ দিলেন রাহুল গান্ধী। তিনি লিখলেন, “দেশজুড়ে যখন করোনার দ্বিতীয় ঢেউ চলছে, সেই সময়ে সিবিএসই পরীক্ষা আয়োজন করা নিয়ে আবার ভাবনাচিন্তা করা উচিত।”

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

2 thoughts on “পরীক্ষা বাতিলের অনুরোধে কেন্দ্রকে চিঠি প্রিয়াঙ্কার । এম ভারত নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

বিজেপিকে বহিষ্কারের ডাক মমতার । এম ভারত নিউজ

এবারের পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচন জমে উঠেছে। এই বিধানসভা নির্বাচনের চতুর্থ দফায় শীতলকুচিতে আধা সামরিক বাহিনীর গুলিতে চারজনের মৃত্যুকে কেন্দ্র করে বর্তমানে রাজ্য রাজনীতি উত্তাল। আজ রানাঘাট, বসিরহাট ও দমদমের সভা থেকে এই ইস্যুতে বিজেপিকে তীব্র আক্রমণ করলেন মমতা। চতুর্থ দফার ভোটের সেই অপ্রীতিকর ঘটনা কে কেন্দ্র করে ইতিমধ্যেই বহু বিজেপি […]

Subscribe US Now

error: Content Protected