কৃষি বিল নিয়ে ভুল বোঝানো হচ্ছে দাবি প্রধানমন্ত্রীর

user
0 0
Read Time:1 Minute, 59 Second

দেশজুড়ে যখন কৃষি বিল প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ দেখাচ্ছে কৃষক সংগঠনগুলি। আর ঠিক তখনই পণ্ডিত দীনদয়াল উপাধ্যায়ের ১০৪তম জন্মবার্ষিকীতে কৃষি বিল নিয়ে মানুষকে ভুল বোঝানো হচ্ছে বলে দাবি করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেইসঙ্গে নাম না করে বিরোধীদের আক্রমণ করলেন তিনি। শুক্রবার একটি ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে জনসংঘের অন্যতম প্রতিষ্ঠাতার নামে পণ্ডিত দীনদয়াল উপাধ্যায় গ্রামীণ কৌশল্যা যোজনা’র সূচনা করলেন প্রধানমন্ত্রী। এদিন তিনি বলেন, রাষ্ট্র এবং সমাজ হিসেবে ভারতকে উন্নত করে তোলার ক্ষেত্রে দীনদয়ালজির ভূমিকা আমাদের আজও অনুপ্রেরণা জোগায়। এদিন কৃষি বিল প্রসঙ্গে মোদী বলেন, বিল অনুযায়ী, “চাষিরা এখন যেখানে খুশি নিজেদের ফসল বিক্রি করতে পারবেন। যেখানে বেশি দাম পাবেন সেখানে করতে পারবেন।

বিজেপি কর্মীদের এটা সহজ ভাষায় চাষীদের বোঝাতে হবে।” এপ্রসঙ্গে নাম না করে বিরোধীদেরও একহাত নেন নমো। তিনি বলেন, “এতদিন যারা মিথ্যে প্রতিশ্রতি দিয়ে কৃষকদের ন্যায্য পাওনা থেকে বঞ্চিত করে রেখেছিল তারাই আজ সরকারি নীতি সম্পর্ক কৃষক ও সাধারণ মানুষকে ভুল বোঝাচ্ছে। বিজেপির নেতা-কর্মীদের এর বিরুদ্ধে সরব হতে হবে। আসল সত্যিটা মানুষের সামনে তুলে ধরতে হবে।”

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

তিন দফায় হবে বিহারের বিধানসভা নির্বাচন, জানালেন মুখ্য নির্বাচন কমিশনার সুনীল আরোরা

বেজে গেল বিহার বিধানসভা ভোটের দামামা। শুক্রবার নির্ঘন্ট জানিয়ে দিল নির্বাচন কমিশন। মোট তিন দফায় বিহারে নির্বাচন হবে বলে এদিন জানিয়েছেন মুখ্য নির্বাচন কমিশনার সুনীল আরোরা। প্রথম দফা ২৮ অক্টোবর, দ্বিতীয় দফা ৩ নভেম্বর এবং তৃতীয় দফা ৭ নভেম্বর ভোটগ্রহণ। নির্বাচনের ফলাফল ঘোষণা হবে ১০ নভেম্বর। ৮ অক্টোবর প্রার্থীদের মনোনয়ন […]

Subscribe US Now

error: Content Protected