কৃষি আইনের বিরোধিতায় মিছিল উলুবেড়িয়ায় । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 47 Second

কৃষি আইনের বিরোধিতায় উলুবেড়িয়ায় মিছিল করল তৃণমূল। বুধবার বিকেলে উলুবেড়িয়া শহরের গঙ্গারামপুর মোড় থেকে ফুলেশ্বর পযর্ন্ত দীর্ঘ তিন কিলোমিটার পদযাত্রা করল উলুবেড়িয়া পূর্ব বিধানসভা তৃণমূল কংগ্রেস নেতৃত্ব।

এদিন উলুবেড়িয়া পূর্বের বিধায়ক ইদ্রিস আলির নেতৃত্বে মিছিল করে তৃণমূল কর্মী সমর্থকরা। উপস্থিত ছিলেন গ্রামীণ হাওড়া জেলা তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি হাসিবুর রহমান সহ অন্যান্যরা। এদিনের মিছিল থেকে কেন্দ্রীয় সরকারের তৈরি আইনকে জনবিরোধী আখ্যা দিয়ে তীব্র ভাষায় আক্রমণ করে তৃণমূল নেতা কর্মীরা। পাশাপাশি এই আইন বাতিলের দাবি তোলে তারা।

এদিকে, এই আইনের বিরোধীতায় দেশজুড়ে চলছে লাগাতার আন্দোলন। দিল্লি সীমান্ত তীব্র ঠান্ডা উপেক্ষা করেই চলেছে বিক্ষোভ। কেন্দ্রের সঙ্গে বেশ কয়েকবার বৈঠকও হয়েছে কৃষক নেতাদের। তারপরও কোনও সমাধান সূত্র মেলেনি। আইন প্রত্যাহারের দাবিতে অনড় অবস্থান কৃষকদের। অন্যদিকে, কেন্দ্রও আইন প্রত্যাহার না করে সংশোধনের দিকেই অনড় রয়েছে। এই পরিস্থিতিতে লাগাতার আন্দোলন চলছে দিল্লি সীমান্তে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের সামতাবেড়ের বাড়িতে বসল নৈশপ্রহরী । এম ভারত নিউজ

অমর কথাশিল্পী শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের বাগনানের সামতাবেড় গ্রামের বসতভিটেতে নৈশপ্রহরীর ব্যবস্থা করা হল। হাওড়া গ্রামীণ পুলিশের উদ্যোগ এই ব্যবস্থা নেওয়া হল। ১৯২৪ থেকে ১৯৩৮ পর্যন্ত অর্থাৎ ১৪ বছর ওই এলাকায় কাটিয়েছেন বিশিষ্ট সাহিত্যিক।ওই বাড়িতে বসেই তিনি লিখেছিলেন মহেশ,অভাগীর স্বর্গ ও দেবদাসের মতো অজস্র গল্প।আজও বাড়িটিতে সংরক্ষিত রয়েছে দেশবন্ধু চিত্তরঞ্জন দাসের দেওয়া […]

Subscribe US Now

error: Content Protected