করোনা পরিস্থিতিতে নির্বাচন বন্ধের দাবিতে বিক্ষোভ । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 44 Second

করোনার দ্বিতীয় ঢেউয়ে নাজেহাল গোটা বিশ্ব। রাজ্যে করোনা সংক্রমনের গ্রাফ ক্রমশই ঊর্ধ্বগামী। তার মধ্যে ক্রমাগতই চলছে বিভিন্ন রাজ্যে গদি দখলের লড়াই, বর্তমানে এই পরিস্থিতিতেও রাজ্য প্রশাসন ব্যস্ত নির্বাচনকে কেন্দ্র করে। বর্তমানে দেশে দৈনিক আক্রান্তের সংখ্যা এতটাই বেড়ে গেছে যে দৈনিক মৃত্যুর সংখ্যাও পূর্বের তুলনায় অনেক বৃদ্ধিপ্রাপ্ত হয়েছে। এদিকে রাজ্যে আক্রান্তের সংখ্যা বাড়ার সঙ্গে সঙ্গে পরিস্থিতি হাতের বাইরে যাচ্ছে বলে মনে করছেন তাঁরা। এই পরিস্থিতিতে নির্বাচন কমিশনের সামনে বিক্ষোভ বসলেন পশ্চিমবঙ্গের একটি অরাজনৈতিক দলের কর্মীরা। বিশেষত নির্বাচনকে কেন্দ্র করে প্রায় প্রতিদিনই রাজ্যে রাজ্যে জনসভা এবং রোড শো অনুষ্ঠিত হচ্ছে । সেখানে জনসংখ্যার জোয়ারে ভেসে যাচ্ছে প্রত্যেকটি অনুষ্ঠান ।

তবে সেইসব জনজোয়ারে, কারোর মুখে নেই মাস্ক, মানা হচ্ছে না সোশ্যাল ডিসটেন্স। যে কারণে করোনা সংক্রমনের হার আগের থেকে অনেক বেড়েছে বলে মনে করছেন তাঁরা । তাই সংক্রমণকে দ্রুত থামাতে গেলে একমাত্র উপায় নির্বাচনে সম্প্রচার বন্ধ করা। আর সেই দাবিতে সোচ্চার হয়েই অরাজনৈতিক দলের মানুষেরা কোভিড ওয়ারিয়ারের বেশে, এক অভিনব বিক্ষোভে নামলেন কলকাতার মুখ্য নির্বাচনী আধিকারিকের দপ্তরের সামনে পিপিই পরে অভিনব বিক্ষোভ প্রদর্শন ও প্রতিবাদ কর্মসূচি পালন করলেন কিছু সহনাগরিক। গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে ১ লক্ষ ৭ হাজার মানুষ করোনা আক্রান্ত হয়েছেন। এটাই দেশে অতিমারী ছড়ানোর পর থেকে সর্বোচ্চ দৈনিক সংক্রমণ। সেই অবস্থাতে বিভিন্ন রাজ্যের ভোট নিয়ে প্রশ্ন উঠেছে বিভিন্ন মহলে। তাই শেষ পর্যন্ত এই অভিনব বিক্ষোভের পথে হাঁটতে হল তাঁদের।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

করোনা আক্রান্ত ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব । এম ভারত নিউজ

দেশে কোভিডের গ্রাফ ফের উর্দ্ধমুখী| আক্রান্ত হচ্ছেন একের পর এক পরিচিত মুখ|এবার আক্রান্ত হলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব| তিনি নিজেই মঙ্গলবার টুইট করে এই কথা জানান|নিজের টুইটার হ্যান্ডেলেই মুখ্যমন্ত্রী বিপ্লব দেব লেখেন, “আমি কোভিড-১৯ পজিটিভ। নিজের বাড়িতেই আইসোলেশনে রয়েছি। চিকিৎসকদের পরামর্শ মেনে চলছি। সবার কাছে আমার অনুরোধ, আপনারা কোভিড […]

Subscribe US Now

error: Content Protected