অ্যালোপ্যাথি নিয়ে বিকৃত মন্তব্যের জেরে ক্ষমাপ্রার্থী রামদেব । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 30 Second

দেশের করোনা পরিস্থিতিতে আয়ুর্বেদিক চিকিৎসাকে প্রাধান্য দিতে গিয়ে অ্যালোপ্যাথিক চিকিৎসা নিয়ে বিকৃত মন্তব্যের জেরে সমালোচনার মুখে পড়লেন যোগগুরু রামদেব। আর সেই প্রসঙ্গে এবার স্বাস্থ্যমন্ত্রী হর্ষবর্ধনের কড়া ভাষার আইনি চিঠি পেয়ে ক্ষমাও চাইলেন তিনি। প্রসঙ্গত উল্লেখ্য কিছুদিন আগে এক অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে যোগগুরু বলেন, বর্তমানে করোনা পরিস্থিতিতে লক্ষ লক্ষ মানুষ মারা যাচ্ছে অ্যালোপ্যাথিক ভুয়ো চিকিৎসার জন্য। এই মন্তব্যের পরই, চিকিৎসক সংগঠনের রোষের মুখে পড়েন রামদেব। এমনকি এই মন্তব্যের জেরে রীতিমতো ক্ষুব্ধ হয় ইন্ডিয়ান মেডিকেল অ্যাসোসিয়েশনও। তারপরে স্বাস্থ্যমন্ত্রীর তরফ থেকে কড়া ভাষায় চিঠি পেয়ে টুইটের মাধ্যমে ক্ষমা চান রামদেব।

রামদেব তাঁর টুইটে লিখেছেন, ‘মাননীয় হর্ষবর্ধনবাবু, আপনার চিঠি আমি পেয়েছি। আপনার অনুরোধকে মান্যতা দিয়েই আমি আমার সমস্ত মন্তব্য ফিরিয়ে নিচ্ছি।’ শুধু তাই নয় পাশাপাশি স্বাস্থ্যমন্ত্রী হর্ষবর্ধনকে একটি চিঠি লেখেন তিনি। সেখানে তিনি লেখেন, “চিকিৎসাবিজ্ঞান এবং অ্যালোপ্যাথির বিরোধিতা আমরা করিনা। রোগীকে মৃত্যুর মুখ থেকে বাঁচাতে, সার্জারিতে অনেক দিশা দেখিয়েছে অ্যালোপ্যাথি। আমার কথোপকথন আসলে ভলান্টিয়ার্সদের সঙ্গে এক বৈঠকে হোয়াট্সঅ্যাপ মেসেজের অংশ। কারও ব্যক্তিগত আঘাত লাগলে আমি দুঃখিত।” তবে এই মন্তব্য ফিরিয়ে নেওয়ায় নিজের পরিণত চিন্তাভাবনার পরিচয় দিয়েছেন রামদেব। ঠিক এমনটাই মনে করছেন স্বাস্থ্যমন্ত্রী সহ দেশের অন্যান্য স্বাস্থ্যবিদরাও।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ধেঁয়ে আসছে ঘূর্ণিঝড় 'যশ', কখন কোথায় অবস্থান ? জেনে নিন । এম ভারত নিউজ

বঙ্গোপসাগরের গভীর নিম্নচাপ যশ শক্তি বাড়িয়ে ইতিমধ্যেই তৈরি হয়েছে ঘূর্ণিঝড়। আবহাওয়া দপ্তরের সর্বশেষ আপডেট অনুসারে, ভোর সাড়ে পাঁচটা নাগাদ, স্যাটেলাইট চিত্র অনুসারে জানতে পারা গেছে, দীঘা থেকে ৬৫০ কিলোমিটার দূরে অবস্থান করছিল এই ঘূর্ণিঝড়। পাশাপাশি উড়িষ্যা উপকূল থেকে এই ঘূর্ণিঝড়ের কেন্দ্রস্থলের দূরত্ব ছিল ৫৪০ কিলোমিটার। মৌসম ভবনের তরফ থেকে দেওয়া […]

You May Like

Subscribe US Now

error: Content Protected