ভুল শোধরাতে শাস্তি নাকি বিকল্প ? । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 7 Second

ভুল শোধরাতে শাস্তি নাকি বিকল্প ? গতবারের রোড-শোতে যে ভুল করেছিলেন শোভন চট্টোপাধ্যায় আর বৈশাখী বন্দ্যোপাধ্যায় তারই মাশুল দিতে হবে এবার ? না ডিমোশন নয় বরং সেই কাজই ভালো ভাবে করার ভার পড়ল শোভনবাবুর উপর । বিজেপির সিদ্ধান্তে ফের আগামী সপ্তাহে কলকাতায় শোভনবাবুর রোড শো-র কর্মসূচি রাখল বিজেপি ।

বিজেপিতে যোগদানের পর কলকাতা পর্যবেক্ষকের দায়িত্বে বসানো হয় শোভন চট্টোপাধ্যায়কে । এর পরেই নির্ধারিত লঞ্চিং রোড শো-তে তাঁর হাজির হওয়া নিয়ে নানা সমস্যা দেখা দেয় । রোড শো-এর দিন সকাল থেকেই বিপত্তি ঘটে শোভন-বৈশাখীকে নিয়ে । যার জন্য শেষ মেষ কৈলাশ বিজয়বর্গীয়, মুকুল রায়রা মিলেই পরিস্থিতি সামাল দেন। তবে এবার তাঁর প্রতি যথেষ্ট কঠোর বিজেপি নেতৃত্ব । ড্যামেজ কন্ট্রোলে তাঁকেই নামতে হবে পথে । গতকাল শোভনের বাড়িতে সাংগঠনিক বৈঠকের পরেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আগামী সপ্তাহেই কলকাতায় হতে পারে তাঁর রোড শো । তবে সেখানে বৈশাখী উপস্থিত থাকবেন কিনা তা এখনও স্পষ্ট নয় । গতবারের রোড শোতেও তাঁর উপস্থিত হওয়ার কথা ছিল কিন্তু শোভন-বৈশাখী কেউই সেদিন র‍্যালিতে গিয়ে পৌছোতে পারেননি । ভুল শোধরাতেই শোভনবাবুর এই র‍্যালি এমনটাই মনে করা হচ্ছে । শুধু কলকাতা নয় এরপর দক্ষিণ ২৪ পরগনাতেও একাধিক ব়্যালি করার কথা রয়েছে শোভনবাবুর ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

আজ ফিরছেননা 'দাদা' । এম ভারত নিউজ

আজ হাসপাতাল থেকে বাড়ি ফিরছেননা দাদা । আরও একদিন হাসপাতালেই থাকতে চান সৌরভ গঙ্গোপাধ্যায় । উডল্যান্ড হাসপাতালের সিইও রুপালী বাসু জানিয়েছেন, অন্য কোন সমস্যা নেই, শারীরিক দিক থেকেও সম্পূর্ণ মহারাজ । তবে তিনি নিজেই আরেকদিন থাকতে চান হাসপাতালে । এটা একান্তুই তাঁর নিজস্ব ইচ্ছে । একদিন বিশ্রাম নিয়ে আগামী কাল […]

Subscribe US Now

COVID-19 CASES
World Cases
57,686,941
Powered By Unibots
COVID-19 CASES
World Deaths
1374547
Powered By Unibots
COVID-19 CASES
India Cases
9050597
Powered By Unibots
COVID-19 CASES
India Deaths
132726
www.mbharat.in
COVID-19 CASES
Stay Safe!
Powered By Unibots
error: Content Protected