পেগাসাস বিতর্কের নয়া মোড় । এম ভারত নিউজ

Mbharatuser
0 0
Read Time:1 Minute, 54 Second

২০২০সালে পেগাসাস ইস্যু নিয়ে সংসদ উত্তাল হয়ে উঠেছিল। এবার পেগাসাস বিতর্কে নয়া মোড় নিয়েছে। পাশাপাশি মোদী সরকারকে বিশ্বাসঘাতক বলে দাগালেন কংগ্ৰেসের রাহুল গান্ধী। একটি রিপোর্টে জানা গেছে মোদী সরকার ইজরায়েল থেকে ঐ সফটওয়্যার কেনে । সেই রিপোর্টকে কেন্দ্র করে মোদী সরকারকে কাঠগড়ায় তুলেছেন রাহুল গান্ধী।
ঐ রিপোr এমনটাই বলা হয়েছে যে ২০১৭ সালে ভারতের সঙ্গে ইজরায়েলের একটি প্রতিরক্ষা চুক্তির সময় ঐ পেগাসাস কেনা হয়।
এই নতুন রিপোর্ট ঘিরে বাজেট অধিবেশনের আগে পেগাসাস ইস্যু নিয়ে বিতর্কের সৃষ্টি হয়েছে। রাহুল গান্ধী টুইট করে বলেছেন মোদী সরকার বিশ্বাসঘাতকতা করেছে ,কারো ফোনে আড়িপাতা ব্যবস্থা কেন করা হল?
পেগাসাস ইস্যু নিয়ে শীর্ষস্থানীয় নেতাদের পাশাপাশি বিরোধীরাও বিতর্কে অংশ নিয়েছেন। তাঁদের পক্ষ থেকে প্রশ্ন তোলা হয়েছে কেন মোদী সরকার ভারতের শত্রু হয়ে উঠে যুদ্ধ অস্ত্র প্রয়োগ করতে চাইছে।
এদিকে সুপ্রিমকোর্ট জানিয়েছে কেউ আইনের ঊর্ধ্বে নয়। অপরদিকে পেগাসাস কান্ডের নিরপেক্ষ তদন্তের জন্য সুপ্রিমকোর্ট তিন সদস্যের একটি কমিটি গঠন করেছে। আগামী দিনে পেগাসাস বিতর্কের মোড় দিকে ঘুরবে তার সময়ই বলবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

সেপ্টেম্বরেই কংগ্রেসের সভাপতি হতে পারেন প্রিয়াঙ্কা । এম ভারত নিউজ

আগামী ১৫ই সেপ্টেম্বরের মধ্যে রাজনৈতিক দলগুলোর সভাপতি নির্বাচন । তাই কংগ্ৰেস পূর্ণাঙ্গ অধিবেশনের প্রস্তুতি শুরু করে দিয়েছে। সেই কারণে রাজনৈতিক দলগুলো ৩১ মার্চের মধ্যে সদস্য সংগ্রহ অভিযান শুরু করায় নজর দিয়েছে। আগামী নির্বাচনের কারণে শুক্রবার দিল্লিতে সাংগঠনিক বৈঠকে বিভিন্ন রাজ্য থেকে আসা প্রতিনিধিদের এই সিদ্ধান্তের কথা জানায় কংগ্রেসের সেন্ট্রাল ইলেকশন […]

You May Like

Subscribe US Now

error: Content Protected