আগামী আরোও চারমাস বিনামূল্যে মিলবে রেশন, জানালো কেন্দ্র । এম ভারত নিউজ

Mbharatuser
0 0
Read Time:2 Minute, 0 Second

করোনাকালে লকডাউনের ফলে অনেক মানুষ কর্মহীন হয়ে পড়েন । ছোট ব্যবসায়ীরা, সমাজের খেটে খাওয়া মানুষের কাজ দীর্ঘদিন বন্ধ থাকার অনেকে দারুণ সংকটের মুখে পড়েছেন। ঠিক এই পরিস্থিতিতেই রাজ্য সরকারের পাশাপাশি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী গরিব কল্যাণ যোজনায় বিনামূল্যে রেশন চালু করেন । আগামী ৩০ শে নভেম্বর পর্যন্ত এই প্রকল্পের মেয়াদ ছিল । কিন্তু, এবার এই প্রকল্পের মেয়াদ আরোও বাড়ালো।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে বিনামূল্যে রেশনের মেয়াদ বৃদ্ধির জন্য তৃণমূল সাংসদ সৌগত রায় চিঠি লিখেছিলেন। আর এই বিষয়ে মোদি সরকার কেন্দ্রীয় মন্ত্রিসভার বৈঠকে বড় সিদ্ধান্ত নিল । জানানো হয়,প্রধানমন্ত্রীর গরিব কল্যাণ যোজনার মেয়াদ ২০২২ এর মার্চ মাস পর্যন্ত অর্থাৎ আরোও চার মাস বাড়ানো হল । এই সিদ্ধান্তে কার্যত খুশি আমজনতা।

কেন্দ্রীয় সরকারের এই মেয়াদ বৃদ্ধির ফলে রেশন গ্রাহকরা স্বভাবতই ভীষণ খুশি । সাধারণ মানুষের জন্য যে কোনও প্রকল্পই, তা ভোটমুখী হোক কিংবা না হোক, আখেরে সাধারণ মানুষের লাভ। এমনটাই প্রত্যেকে মনে করেন । বিনামূল্যে রেশন দেওয়ার প্রকল্প কোভিডকালে যেভাবে সাধারণ মানুষের উপকারে এসেছে, আগামী দিনেও তা সুবিধা দেবে বলে মনে করছেন নাগরিকরা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

ত্রিপুরায় পুরনির্বাচন বাতিলের দাবিতে সরব তৃণমূল । এম ভারত নিউজ

আজ ছিল ত্রিপুরায় পুরনির্বাচন। কিন্তু, সকাল থেকেই ভোটগ্রহণকে কেন্দ্র করে একাধিক হিংসাত্মক ঘটনার ছবি ফুটে উঠেছে। তৃণমূল কংগ্রেসের বক্তব্য, এক তরফা ভাবে ভোট করানো হয়েছে। আদতে প্রহসন করা হয়েছে ভোটের নামে । এমনকি মানুষকে ভোটাধিকার প্রয়োগ করতে দেওয়া হয়নি বলেও উল্লেখ করেছেন ঘাসফুল শিবিরের শীর্ষ নেতৃত্বরা।ফলত, এই নির্বাচনে একাধিক অভিযোগ […]

You May Like

Subscribe US Now

error: Content Protected