দ্বিতীয় দফার ভোটে ক্ষুব্ধ তৃণমূল, অভিযোগ জমা কমিশনের কাছে । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 19 Second

আজ সকাল থেকেই রাজ্যের দ্বিতীয় দফার নির্বাচন শুরু হয়ে গিয়েছে। আর এই দ্বিতীয় দফার ভোটকে কেন্দ্র করে টানটান উত্তেজনা রাজ্যে। দ্বিতীয় দফা ভোটের কেন্দ্রগুলির মধ্যে এপিসেন্টার হলো পূর্ব মেদিনীপুরের নন্দীগ্রাম । সকাল থেকে ছোট-বড় বিক্ষিপ্ত দুর্ঘটনার খবর সামনে আসে । নন্দীগ্রামে তৃণমূলের তরফ থেকে প্রার্থী হিসেবে দাঁড়িয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, অপরদিকে বিজেপির তরফ থেকে দাঁড়িয়েছেন শুভেন্দু অধিকারী এবং সিপিএম কংগ্রেস যুক্ত মোর্চার তরফ থেকে দাঁড়িয়েছেন মীনাক্ষী মুখোপাধ্যায়।

বিভিন্ন কেন্দ্রে ভোটারদের প্রভাবিত করা থেকে শুরু করে ভয়-দেখানো মিলিয়ে মোট ১৬০ টি অভিযোগ জমা পড়েছে নির্বাচন কমিশনের কাছে। সবকটি অভিযোগই পাঠানো হয়েছে ইমেল মারফত। প্রায় ৫০ টি অভিযোগ উঠেছে পূর্ব মেদিনীপুর জেলা থেকে ঠিক এমনটাই জানানো হয়েছে নির্বাচন কমিশনের তরফ থেকে। এই প্রসঙ্গে তৃণমূলের নেতা ডেরেক বলেন, নন্দীগ্রামের মানুষকে ভয় দেখানো অত সহজ নয়, সেক্ষেত্রে সিআরপিএফের এই প্রচেষ্টা কাজে লাগেনি ,নন্দীগ্রামের মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়কে বিধায়ক করবেন বলে মনস্থির করে নিয়েছেন। তৃণমূলের রাজ্যসভার নেতার ডেরেক ও’ব্রায়েন এক টুইটে লেখেন নন্দীগ্রামের ১০ টি কেন্দ্রে ভোটগ্রহণ নিয়ে তাঁরা নির্বাচন কমিশনের কাছে অভিযোগ জানিয়েছেন কারণ এই ১০ টি কেন্দ্রের এজেন্টরা সঠিকভাবে কাজ করেননি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

জয়নগরের জনসভায় কি বললেন নমো, জেনে নিন । এম ভারত নিউজ

দ্বিতীয় দফার ভোট চলছে পূর্ব এবং পশ্চিম মেদিনীপুরে । তার মধ্যেই দক্ষিণ ২৪ পরগনার জয়নগরে বৃহস্পতিবার প্রচার সারলেন নরেন্দ্র মোদী । ইতিমধ্যেই প্রথম দফার নির্বাচন হয়ে গিয়েছে, দ্বিতীয় দফার নির্বাচনের দিন রাজনৈতিক উত্তাপের মধ্যেই দক্ষিণ ২৪ পরগনার জনসভা থেকে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দোপাধ্যায়ের বিরুদ্ধে তোপ দাগলেন তিঁনি । বঙ্গে মমতা […]

Subscribe US Now

error: Content Protected