বাজারে এল রিয়েলমির দুর্ধর্ষ দুটি স্মার্ট ওয়াচ, জানেন দাম কত ? । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 11 Second

বিশ্বের বাজারে এল Realme GT 5G মোবাইল ফোনটি। গতকালই এই মোবাইলটিকে বাজারে সংস্থা। শুধু মোবাইলই নয়,একই সঙ্গে বাজারে এসেছে রিয়েলমির দুর্ধর্ষ দুটি স্মার্ট ওয়াচও। স্মার্ট ওয়াচ দুটির নাম Realme Watch 2, এবং Realme Watch 2 pro।
জানেন সাধ্যের মধ্যে দামের এই স্মার্ট ওয়াচ দুটিতে রয়েছে কী কী ফিচার? দামই বা কত? আসুন জেনে নেওয়া যাক।

Realme Watch 2-তে রয়েছে ১.৪ ইঞ্চি কালার টাচস্ক্রিন ডিসপ্লে। এটির ব্যাটারি লাইফ ১২ দিন। এই ঘড়িতে রয়েছে মোট ৯০টি স্পোর্টস মোডস এবং IP68 ডাস্ট ও ওয়াটার রেজিস্ট্যান্ট। একই সঙ্গে দ এই ঘড়িটি ব্লাড অক্সিজেন লেভেলস ও হার্ট রেট মনিটর করতেও সক্ষম। মোট ১০০টি ওয়াচ ফেস রয়েছে Realme Watch 2 তে। বিশ্বের বাজারে এই Realme Watch 2 ঘড়িটির দাম মাত্র ৫৪.৯৯ ইউরো, ভারতীয় মূল্যে যা প্রায় ৪৮৮৯ টাকা।

অন্যদিকে, Realme Watch 2 Pro-তে রয়েছে একটি ১.৭৫ ইঞ্চির টাচস্ক্রিন ডিসপ্লে। এই প্রো মডেলের ঘড়িতেও দেওয়া হয়েছে IP68 ডাস্ট ও ওয়াটার রেজিস্ট্যান্ট কোটিং। মোট ৯০টি স্পোর্টস মোড এবং ১০০এর বেশি ওয়াচ ফেস অফার করবে ঘড়িটি। পাশাপাশিই আবার থাকছে রিয়েল টাইম হার্ট রেট মনিটর, ব্লাড অক্সিজেন লেভেল মনিটর, স্মার্ট নোটিফিকেশনস, ডুয়াল স্যাটেলাইট GPS এবং ম্যাগনেটিক চার্জিং বেস। এই ঘড়িটির দাম ৭৪.৯৯ ইউরো, যা ভারতীয় মূল্যে প্রায় ৬৮৮৯ টাকা।
১৬ জুন থেকেই Amazon এবং realme এর ওয়েবসাইটে মিলবে এই ঘড়ি দুটি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ফের বাড়ল পেট্রোপণ্যের দাম । এম ভারত নিউজ

ফের বাড়ল মহানগরীর পেট্রোপণ্যের দাম, মধ্যবিত্তের কপালে চিন্তার ভাঁজ অব্যাহত রেখেই সেঞ্চুরি হাঁকাতে চলেছে মহানগরীর পেট্রোলের দাম। আজ মহানগরীতে পেট্রোলের দাম বাড়ল লিটারপ্রতি ২৬ পয়সা এবং ডিজেলের দাম বাড়ল লিটারপ্রতি ২৯ পয়সা। ফলে লিটার প্রতি পেট্রোলের নয়া দাম হয়েছে ৯৬ টাকা ৮৪ পয়সা। ডিজেলের লিটার প্রতি দাম হয়েছে লিটারে ৯০ […]

Subscribe US Now

error: Content Protected