ফের বাড়ল পেট্রোপণ্যের দাম । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 27 Second

ফের বাড়ল মহানগরীর পেট্রোপণ্যের দাম, মধ্যবিত্তের কপালে চিন্তার ভাঁজ অব্যাহত রেখেই সেঞ্চুরি হাঁকাতে চলেছে মহানগরীর পেট্রোলের দাম। আজ মহানগরীতে পেট্রোলের দাম বাড়ল লিটারপ্রতি ২৬ পয়সা এবং ডিজেলের দাম বাড়ল লিটারপ্রতি ২৯ পয়সা। ফলে লিটার প্রতি পেট্রোলের নয়া দাম হয়েছে ৯৬ টাকা ৮৪ পয়সা। ডিজেলের লিটার প্রতি দাম হয়েছে লিটারে ৯০ টাকা ৫৪ পয়সা।রাষ্ট্রায়ত্ত তেল সংস্থাগুলি, দু’একদিন অন্তর বাড়িয়েই চলেছে পেট্রোল ও ডিজেলের দাম, গত বুধবার শেষবারের মত বেড়েছিল জ্বালানির দাম।

পেট্রোপণ্যের দাম বৃদ্ধিতে কেন্দ্রীয় পেট্রোলিয়ামমন্ত্রী ধর্মেন্দ্র প্রধান বলেছেন ,”মানছি জ্বালানির দামবৃদ্ধিতে সাধারণ মানুষের অসুবিধা হচ্ছে। কিন্তু একবছরে ৩৫ হাজার কোটি টাকা খরচ করা হয়েছে করোনার ভ্যাকসিনের জন্য। এই কঠিন পরিস্থিতিতে কল্যাণমূলক প্রকল্পের জন্য আমরা অর্থ সঞ্চয় করছি।” প্রসঙ্গত উল্লেখ্য আন্তর্জাতিক বাজারে পেট্রোপণ্যের দাম বৃদ্ধি এবং দেশীয় ও রাজ্যস্তরের শুল্ক বৃদ্ধির ওপর নির্ভর করেই প্রতিদিনের পেট্রোপণ্যের দাম বৃদ্ধি হয়ে থাকে। বিধানসভা নির্বাচন ২০২১ এর সুচি প্রকাশের পর থেকেই লাগাতার দুমাস পেট্রোপণ্যের দাম বৃদ্ধি হয়নি । তবে নির্বাচনের ফল প্রকাশের পর থেকেই ক্রমাগত বেড়ে চলেছে পেট্রোপণ্যের দাম। ইতিমধ্যেই বাস সংগঠনের মালিকরা পেট্রোপণ্যের দাম বৃদ্ধির ফলে, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে ভাড়া বৃদ্ধির জন্য আবেদন জানিয়েছেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

নন্দীগ্রাম নির্বাচন মামলার শুনানি আজই । এম ভারত নিউজ

দীর্ঘ প্রতীক্ষার অবসান ! নন্দীগ্রাম মামলার শুনানি আজই। আজ হাইকোর্টে বেলা ১১ টায় নন্দীগ্রাম মামলার শুনানি হতে চলেছে। নন্দীগ্রাম বিধানসভায় নির্বাচনের ফলাফল ঘোষণাকে কেন্দ্র করে শুভেন্দু অধিকারীর জয়লাভকে চ্যালেঞ্জ জানিয়েই হাইকোর্টের দ্বারস্থ হয়েছিলেন মুখ্যমন্ত্রী। হাইকোর্টের সিঙ্গেল বেঞ্চে আবেদন দিয়েছিলেন মুখ্যমন্ত্রী, আজ বিচারপতি কৌশিক চন্দের এজলাসে ওই শুনানি হওয়ার কথা। এই […]

You May Like

Subscribe US Now

error: Content Protected