নজির গড়ল গুজরাট, ৫০০ বেডের কোভিড হাসপাতাল মন্দিরে ! এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 41 Second

দেশে আবারও ভয়ঙ্কর আকার ধারণ করেছে করোণা।বিগত ২৪ ঘণ্টাতেই ২লক্ষ ৩৪হাজার মানুষ নতুন করে আক্রান্ত হয়েছেন এই ভাইরাসে। কার্ফু জারি হয়েছে মহারাষ্ট্রের মতো বেশ কিছু রাজ্যেও। নাজেহাল গুজরাটও।প্রতিদিন বেড়েই চলেছে মৃত্যু মিছিল। এই পরিস্থিতিতে করোণা যুদ্ধে লড়তে এগিয়ে এলো গুজরাটে স্বামীনারায়ণ মন্দির। গুজরাটের ভদোদরার স্বামীনারায়ন মন্দিরে রোগীদের জন্য ৫০০বেডের একটি হাসপাতাল খোলার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। গত ১৩ ই এপ্রিল থেকে চালু হয়েছে এই হাসপাতালে সুবিধা। পাইপযুক্ত অক্সিজেন লাইন এবং তরল অক্সিজেন ট্যাঙ্ক স্থাপন করা হয়েছে ইতিমধ্যেই। আগামীদিনে মিলবে আইসিইউ এবং ভেন্টিলেশনের সুবিধাও।
এখনো অবধি ৪৫জন কোভিড রোগীকে এই মন্দিরে স্থানান্তরিত করা হয়েছে গাত্রী হাসপাতাল থেকে।

জ্ঞান বৎসল স্বামী এই ব্যাপারে জানিয়েছেন “আমাদের গুরুহরি মহন্ত স্বামী মহারাজ, আমাদের প্রবীণ সাধু এবং পূজ্য ঈশ্বরচরণ স্বামী এটির জন্য তাদের অনুমতি দিয়েছেন।মানুষকে এই।পরিষেবাটি দিতে পেরে আমরা আনন্দিত”।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

বামফ্রন্ট জিততে পারবে না বলে বিজেপিকে সাপোর্ট দিচ্ছেন সিপিআইএম প্রার্থীর পোলিং এজেন্ট, ভাইরাল ভিডিও । এম ভারত নিউজ

আজকে রাজ্যে ছিল পঞ্চম দফার বিধানসভা নির্বাচন। একুশের এই বিধানসভা নির্বাচনকে ঘিরে বিগত কয়েক মাস ধরেই সরগরম রাজ্য রাজনীতি। এরই মধ্যে সিপিআইএম প্রার্থীর পোলিং এজেন্টের বেফাঁস মন্তব্যের জেরে আরো একবার তোলপাড় বঙ্গের ভোট ময়দান। ১৭ই এপ্রিল পঞ্চম দফাতেই ভোট ছিল পূর্ব বর্ধমানের জামালপুর বিধানসভায়।এই বিধানসভা পরিচিত সিপিআইএম ও তৃনমূলের হাড্ডাহাড্ডি […]

You May Like

Subscribe US Now

error: Content Protected