চিন্তায় সনু সুদ, জোর তল্লাশি আয়কর কর্তার । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 41 Second

করোনাকালীন কঠিন পরিস্থিতির সময়ে সাধারণ মানুষ তথা পরিযায়ী শ্রমিকদের হিরো হয়ে উঠেছিলেন সনু সুদ। আর এবার তাঁর বাড়িতেই জোর তল্লাশি চালালেন আয়কর কর্তারা। অতীতে কিছুদিন আগেই দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গে বৈঠক করতে দেখা গিয়েছিল তাঁকে। বর্তমানে দিল্লির সমস্ত শিশুর জনিত ক্যাম্পেইনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন সনু সুদ। এই পরিস্থিতিতে তাঁর বাড়িতে আয়কর বিভাগীয় তদন্ত যথেষ্ট চিন্তার বিষয় বলে মনে করা হচ্ছে। সনুর বিরুদ্ধে কর ফাঁকি দেওয়ার অভিযোগ আনা হয়েছে। প্রসঙ্গত উল্লেখ্য বুধবার অর্থাৎ গতকাল রাতে অভিনেতার বিরুদ্ধে কর ফাঁকির অভিযোগ এনে তাঁর অফিসের তল্লাশি শুরু করা হয়েছিল আয়কর বিভাগের তরফে। জানা যায় দীর্ঘ কুড়ি ঘন্টা ধরে চলে এই অভিযান। সব মিলিয়ে সোনুর অফিস সহ মোট ছ’টি জায়গায় তল্লাশি চালানো হয় আয়কর বিভাগের কর্তাদের তরফে। জানা যায় আজ সকালেই মুম্বইয়ের বাড়িতেও হাজির হয়েছেন তাঁরা। শুধু তাই নয় পাশাপাশি লখনউয়ের একটি সংস্থার সঙ্গে সম্পত্তি জনিত চুক্তির ওপরে নজর দিয়েছেন আয়কর বিভাগীয় কর্তারা। যদিও একে একমাত্র রাজনৈতিক স্পৃহা বলেই দাবি করেছেন সনু সুদ।

করোনাকালীন কঠিন পরিস্থিতিতে যখন পরিযায়ী শ্রমিকরা আটকে পড়েছিলেন দেশের বিভিন্ন প্রান্তে। টাকার অভাবে অনাহারে দিন কাটাচ্ছিলেন, তখন সকলের মুশকিল আসান হয়ে এসেছিলেন ৪৮ বছরের এই অভিনেতা সনু সুদ। কয়েকদিন আগেই তাঁর এই ভালো কাজের জন্য দিল্লি সরকারের তরফ থেকে তাঁকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে ঘোষণাও করা হয়েছে। এমনকি পাঞ্জাব নির্বাচনের আগে তাঁকে আম আদমি পার্টির মুখ হিসেবেও দেখা যেতে পারে বলেই জানা যাচ্ছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

টি ২০-র অধিনায়ক পদ থেকে ইস্তফা কোহলির । এম ভারত নিউজ

আচমকা ভারতীয় টি-টোয়েন্টি দলের অধিনায়কত্ব থেকে সরে দাঁড়ালেন ক্যাপ্টেন বিরাট কোহলি। নিজেই পোস্ট করে এই খবর জানিয়েছেন তিনি। কিন্তু কেন? এই প্রশ্নই এখন জেগেছে প্রতিটি ক্রিকেট প্রেমীর মনে। অক্টোবরে দুবাইয়ে অনুষ্ঠিত হতে চলেছে আসন্ন টি-টোয়েন্টি ওয়ার্ল্ড কাপ। এরপরেই টি-টোয়েন্টি ফরম্যাটের ক্যাপ্টেন্সিকে বিদায় জানাবেন কোহলি এমনটাই জানিয়েছেন তিনি। পোস্টে ঠিক কি […]

You May Like

Subscribe US Now

error: Content Protected